ঢাকা বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


ক্যান্টনমেন্ট থানা এলাকায় দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ


৩১ মার্চ ২০২০ ০৪:২৪

ছবি-নতুনসময়

করোনাভাইরাস সংকটে ঢাকা ক্যান্টনমেন্ট থানা ও ১৫নং ওয়ার্ডের খেটে খাওয়া দিনমজুর মানুষদের মাঝে ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ এর প্রধান উপদেষ্টা আবূ সাঈদ খাঁন এর উদ্যোগে ও ক্যান্টনমেন্ট থানা ছাত্রলীগ এর সভাপতি রিফতী হোসাইন রনীর সহায়তায় ৩ কেজি চাল,আধাঁ কেজি ডাল,দুই কেজি আলু ও হাত ধোয়ার সাবান সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সন্ধ্যায় স্থানীয় আওয়ামী লীগ সহ অংঙ্গসহযোগী সংগঠনগুলোর নেতাদের হাতে এই খাদ্যদ্রব্য তুলে দেওয়া হয় অসহায় দরিদ্র মানুষের দৌরগোরায় এ খাবার পৌছে দিতে। এ সময় নিরাপদ দুরত্ব বজায় রেখে এ সমস্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন ক্যান্টনমেন্ট থানা আওয়ামীলীগ এর প্রধান উপদেষ্টা আবূ সাঈদ খাঁন।

এসময় উপস্থিত ছিলেন, ক্যান্টনমেন্ট থানা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ খলিলুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, সাংগঠনিক-সম্পাদক হাজী লুৎফর রহমান সহ ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাজী জহিরুল ইসলাম খাঁন ও সাধারন সম্পাদক শামীম আহম্মেদ মাতাব্ব।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ক্যান্টনমেন্ট থানা আওয়ামী মহিলালীগ এর সাধারন-সম্পাদিকা ইয়াছমিন, ছাত্রলীগ এর সভাপতি রিফতী হোসাইন রনীসহ অত্র এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।