ঢাকা বুধবার, ১৭ই জুলাই ২০১৯, ৩রা শ্রাবণ ১৪২৬


আনন্দ বেদনায় রূপ নিলো পরীমনীর জীবনে


১৭ জুন ২০১৯ ১৩:৩১

আপডেট:
১৭ জুলাই ২০১৯ ১২:২৬

বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে টানা দুই বছর প্রেম শেষে সারাজীবন একসঙ্গে থাকবেন বলে গত ১৪ এপ্রিল বাগদান সম্পন্ন হয় ঢালিউড সুন্দরী পরীমনীর। বাকি ছিল শুধু বিয়ের আনুষ্ঠানিকতা। সামনে যে কোনো ১৪ এপ্রিল তাদের বিয়ে হবে বলেই জানিয়েছিলেন পরীমনি। কিন্তু হুট করেই বিয়ের আনন্দ বেদনায় রূপ নিয়েছে পরীমনীর জীবনে।

বিয়ের স্বাদ গ্রহনের আগেই পরীর জীবনে বেজে উঠলো বেদনার সুর। প্রেমিক তামিমের সঙ্গে ভেঙে গেছে পরীর বিয়ে।

এ বিষয়ে পরীর প্রেমিক তামিম গণমাধ্যমকে বলেন, হয়তো আমার এক্স-দের নিয়ে কথা আসছে। তাহলে শুনুন, প্রেম বিষয়টা সত্যিই অন্যরকম। প্রথম প্রেমে সফলতা নাও আসতে পারে। তাই বলে দ্বিতীয় বা তৃতীয় প্রেম করা যাবে না, তা ঠিক নয়। প্রথম সম্পর্ক কোনো কারণে ভেঙে গেলে সেটা হয়তো পরবর্তী কোনো সম্পর্কে ভালোর দিকে গড়াতেও পারে। তার মানে এটাও নয় যে, একসঙ্গে একাধিক প্রেম বা সম্পর্কে জড়াতে হবে। আমি আবারও বলছি, আমার ক্ষেত্রেও সেই সম্পর্কগুলো একসঙ্গে হয়নি। কখনো একসঙ্গে একাধিক প্রেমে জড়াইনি। যখন যে সম্পর্ক গড়িয়েছে, ধরে রাখার চেষ্টা করেছি।

তামিম আরও বলেন, অনেকেই আছেন, যারা ৬-৭ বছর চুটিয়ে প্রেম করছেন। তারা কিন্তু বিষয়গুলো শেয়ারও করছেন না, গোপনেই রাখছেন। অথচ আমি যখনই প্রেমে জড়িয়েছি তা লুকিয়ে রাখিনি। এই রকম একটা বিষয়কে লুকিয়ে না রেখে, বরং জানান দেওয়াই প্রেমের সার্থকতা। প্রেমের মতো পবিত্র জিনিসকে লুকিয়ে রাখা ঠিক নয়। পরীর জন্য শুভকামনা। স্টে ব্লেসড, স্টে হ্যাপি।


নতুনসময়/এনএইচ