ঢাকা বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


এই প্রথম বিয়ের বিষয়ে মুখ খুললেন সালমান খান


৫ জুন ২০১৯ ১৪:৩৬

বলিউড সুপারস্টার সালমান খান। জনপ্রিয় এই নায়ক বলিউডে ভাইজান নামে পরিচিত। তিনি এখনো অবিবাহিত বলে অনেকেই বেজায় খুশি। এখনও সালমান খানের জন্য হাজার হাজার তরুণী দিওয়ানা।

অবশ্য বলিউডের একটি চর্চা কখনও পুরনো হবে না তা হলো- ‘সালমান খানের বিয়ে’। সালমান কবে বিয়ে করবেন, কাকে বিয়ে করবেন কিংবা তিনি আদৌ বিয়ে করবেন কিনা- এই প্রশ্ন বার বার উঠেছে। নিজের বিয়ে নিয়ে এতদিন কিছু না বললেও এই প্রথম এই বিষয়ে মুখ খুললেন বলিউডের ভাইজান।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে বেশ সহজভাবেই বললেন, বিয়ে বর্তমান সমাজে একটি ফুরিয়ে যাওয়া ধারণা। এই বস্তাপচা ধারণায় তিনি বিশ্বাস করেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। খবর টাইমস অব ইন্ডিয়া।

তবে সালমান এটাও জানালেন পছন্দের মানুষের সঙ্গ তার সবসময়ই ভালো লাগে। এরপরে তিনি সন্তান নেওয়ার বিষয়ে কিছু ভাবছেন কিনা, সেই প্রশ্নও করা হয়। তার উত্তরে সালমান খান বলেন যে, যদি এ রকম কখনও হওয়ার হয়, তো হবে।

আজ বুধবার (৫ জুন) মুক্তি পেতে চলেছে সালমান খানের পরবর্তী ছবি ‘ভারত’। ইতোমধ্যেই ছবির ট্রেলার ঘিরে উত্‍সাহ ছড়িয়েছে দর্শকদের মধ্যে।

আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে সালমান খান ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, জ্যাকি শ্রফ, টাবু, সুনীল গ্রোভার ও নোরা ফতেহি।


নতুনসময়/এনএইচ