ঢাকা বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


বিবাহ অভিযানে নুসরাত ফারিয়া


৫ জুন ২০১৯ ০৩:০৪

উপস্থাপনা দিয়ে দর্শকদের মন জয় করে এখন রূপালি পর্দার দর্শকদের হৃদয়ে ঠাঁই করে নেয়া ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী নায়িকা নুসরাত ফারিয়া। শুধু বাংলাদেশ নয়, তার জনপ্রিয়তার ব্যাপ্তি ওপার বাংলাতেও। ঢাকাই চলচ্চিত্রের এই স্মার্টকন্যা এখন দাপিয়ে বেড়াচ্ছেন টালিগঞ্জেও।

নুসরাত ফারিয়া এবার হাজির হতে যাচ্ছেন কলকাতার একটি নতুন ছবিতে। কলকাতার জনপ্রিয় চিত্র পরিচালক বিরসা দাশ গুপ্তের ‘বিবাহ অভিযান’। তারকাবহুল সেই ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা।

নতুন খবর হচ্ছে, ২১ জুন মুক্তি পাচ্ছে ফারিয়া অভিনীত ছবিটি। সম্প্রতি এর ট্রেইলারও মুক্তি পেয়েছে। ট্রেইলারে দেখা গেল, কলকাতার নামি তারকাদের সঙ্গে তাল মিলিয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন নুসরাত ফারিয়া।

জানা যায়, বিবাহ অভিযান ছবিতে নুসরাত ফারিয়াকে স্ট্রেট ফরোয়ার্ড একজন মেয়ের চরিত্রে দেখা যাবে। অবশ্য বাস্তবের নুসরাত ফারিয়াও তো স্ট্রেট ফরোয়ার্ড। এখন দেখার বিষয় বাস্তবের বলিষ্ঠ মেয়েটি পর্দায় নিজেকে কতটা বলিষ্ঠ হিসেবে হাজির করতে পারে।

উল্লেখ্য বিরসা দাশ গুপ্তের এই ছবিতে ফারিয়া ও অঙ্কুশ ছাড়াও আরও অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, অনির্বাণ ভট্টাচার্যের মতো তারকারা। রোম্যান্টিক কমেডি ঘরানার এই ছবির গল্প, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন অভিনেতা রুদ্রনীল। শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের লেখা গানে সুরারোপ করছেন জিৎ গঙ্গোপাধ্যায়। ছবিটি প্রযোজনা করছে এসভিএফ।


নতুনসময়/এনএইচ