ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


ওয়াও, এমন সাংসদদের চোখে দেখেও শান্তি! (ভিডিও)


৩১ মে ২০১৯ ০১:৪৪

প্রথমবার সংসদে গিয়ে বিভিন্ন পোজে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছিলেন ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূ‌ল কংগ্রেসের নবনির্বাচিত সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। আর এ ছবি অল্প সময়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এতে আলোচনা-সমালোচনায় মুখরিত হয়ে উঠেছে গোটা পশ্চিমবঙ্গ।

অনেকেই যেমন মিমি ও নুসরাতের সমর্থনে মুখ খুলেছেন, আবার এমন অনেকে রয়েছেন, যাঁরা কলকাতার সিনেপাড়ার দুই অভিনেত্রীর সাংসদ হওয়া নিয়ে তীব্র সমালোচনা করছেন।

সবার মতো মিমি ও নুসরাতের সাংসদ হওয়া নিয়ে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুলেছেন বলিউডের পরিচালক রামগোপাল ভার্মা। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে মিমি ও নুসরাতের পুরোনো একটি টিকটক ভিডিও পোস্ট করে রামগোপাল ভার্মা লিখেছেন, ‘ওয়াও, ওয়াও ওয়াও! বাংলার নতুন সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। দেশ সত্যিই এগোচ্ছে। নতুন এই সাংসদদের চোখে দেখেও শান্তি।’

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে ভোটে জিতে সাংসদ নির্বাচিত হয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। একইভাবে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জিতে সাংসদ নির্বাচিত হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান।


নতুনসময়/এনএইচ