ঢাকা বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


শাকিবকে ধুয়ে দিলেন নিপুণ


১৩ সেপ্টেম্বর ২০১৮ ০২:০৭

গেল বছর এক প্রসঙ্গে শাকিবের শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন তোলেন এক সময়ের জনপ্রিয় নায়িকা নিপুণ। শাকিবের ব্যাক্তিগত জীবন নিয়েও সমালোচনা করেন নিপুণ। যদিও শাকিব তার কথাকে তোয়াক্কা করেননি। বছর না গড়ানেই আবারও শাকিবকে ধুয়ে দিলেন তিনি।

নিপুন বলেন, শাকিবের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পেলেও ওর সঙ্গে কাজ করব না। কারণ, শাকিব অন্য দেশপ্রেমী, যা গেল কয়েবছরে আরও বেড়েছে। তার সঙ্গে আর অভিনয় করব না। ‘এবং পূর্ণিমা’ নামের আরটিভির একটি টিভি অনুষ্ঠানে তিনি এমন কথা বলেন। যেখানে আমি অন্য দেশ থেকে বাংলাদেশে চলে এসেছি। আমি আমার দেশের টাকা অন্য দেশে দিব না। ওর সাথে ছবি করতে গেলে দেখা যাবে পরিচালক-প্রযোজক অন্য দেশ থেকে এসেছে। তাদের সঙ্গে আমি কাজ করতে ইচ্ছুক না।’

শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটি হয়ে অভিনয়ও করেছেন আলোচিত এ অভিনেত্রী। এর মধ্যে কয়েকটি ছবি ব্যবসায়িক সাফল্যও পেয়েছে। তবে কোন ছবিতেই শেষ পর্যন্ত শাকিবের সঙ্গে মিলন দেখাননি পরিচালক।

বর্তমানে নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। মাঝে মধ্যে অভিনয় করেন নাটকে। বিদেশ ও শাকিবের প্রতি এত ক্ষোভ থাকলেও তিনি প্রায়ই যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে যান। যুক্তরাষ্ট্রে তাঁর মেয়ে পড়াশুনা করে।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নিপুন বলেন, ‘তিনি দেশে এমন একটি প্রতিষ্ঠান গড়তে চান যেখানে অভিনয়-নাচ শেখানো হবে। যাতে নাটক কিংবা সিনেমায় অভিনয়ের আগে আগ্রহীরা সঠিক প্রস্তুতি নিতে পারেন।’

এমএ