ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


গোপনে বিয়ে করলেন তমা মির্জা


৯ মে ২০১৯ ০৪:০২

গোপনে বিয়ে করলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা তমা মির্জা। গেল কয়েক বছর ধরেই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। বছর দুয়েক আগে বিয়ে নিয়ে প্রশ্ন করলে তমা বলেছিলেন, আমি তো অতো বড় তারকা না। যে বিয়ের খবর গোপন রাখতে হবে। যখন বিয়ে করবো সবাইকে জানিয়েই করবো।

দুই মাস আগেই বাগদান সেরেছেন তমা মির্জা। বাগদানের খবর অবশ্য গণমাধ্যমকে বলেছিলেন। কিন্তু বিয়েটা গোপনেই সারলেন তমা। তবে আগামী ডিসেম্বরে বড় আয়োজন করে অনুষ্ঠান করবেন বলে জানান। তার বর কানাডার টরেন্টোতে বসবাসকারী হিশাম চিশতি। তিনি সেখানের ব্যবসা ও রাজনীতির সঙ্গে জড়িত। সোমবার রাতে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয়।
এদিকে গতকাল মঙ্গলবার ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ছবি প্রকাশ করে স্ট্যাটাসও দিয়েছেন তমা। তমা লিখেছেন, সাত মাস আগে আমরা একসঙ্গে পথ চলা শুরু করেছিলাম। আজ আমাদের জীবন সেরা দিন এবং তাকে ছাড়া এটা সম্ভব হতো না। আমরা একসঙ্গে জীবনের পরবর্তী ধাপ শুরু করতে যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আগামী ডিসেম্বরে সবাইকে দাওয়াত দিয়ে বড়ভাবে বিয়ের অনুষ্ঠান করবো।
রোববার হিশাম চিশতি ও তমা মির্জার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। ৯ মার্চ হিশাম চিশতি ও তমা মির্জার বাগদান করেছিলেন। শাহীন সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমার। সেটি ২০০৯ সালে কথা। ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে ২০১৫ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।
সিনেমায় ব্যস্ততা খুব একটা না থাকলেও বিভিন্ন স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই নায়িকা।


নতুনসময়/এনএইচ