ঢাকা বুধবার, ২২শে মে ২০১৯, ৯ই জ্যৈষ্ঠ ১৪২৬


১৫ মার্চ মুক্তি পাচ্ছে নায়ক এম.এম. শাহিন অভিনীত "বৌ বাজার" সিনেমা


১৩ মার্চ ২০১৯ ১৬:২১

আপডেট:
১৩ মার্চ ২০১৯ ১৬:২৪

ফাইল ফটো

ঢাকাই চলচ্চিত্রের সুদর্শন নায়ক এম.এম. শাহিন। একের পর এক চলচ্চিত্রে অভিনয় করে চলেছেন তিনি। এবং তাহার অভিনীত "বৌ বাজার" সিনেমাটি আগামী ১৫ মার্চ মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমায় চিএনায়ক শাহিনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন রাহাতানহা খান। এছাড়া এই ছবিতে আরো অভিনয় করেছেন চিএনায়ক শাহারিয়জ, শাঙ্কুপাঞ্জা, হাবিব খান, রেহানা জলি, শিউলি জামান আরো অনন্য।সম্প্রতি সিনেমাটি মুক্তি পেতে জাচ্ছে জানিয়েছেন সিনেমাটির চিএপরিচালক এ.আর. মুকুল নেত্রবাদী, পরিচালক বলেন এই সিনেমাটি অ্যাকশন ও রোমান্টিক ধারার।

পরিচালক আরো বলেন, শিল্পপতি শাহিন এর বাবার সাথে শাঙ্কুপাঞ্জার বন্দুত্ব অনেক আগে থেকেই সেই সুবাদে শাহিন এবং রাহার বিয়ে ছোট বেলা থেকেই ঠিক হয়ে থাকে। শাহিন এক সময় যানতে পারে রাহাখান শাহারিয়াজকে ভালোবাসে। শাহিন কথা টা শুনে প্রথমে অনেক কষ্ট পায়। এক সময় কষ্টটাকে বুকের মাঝে চাপা দিয়ে চিন্তা করে দেখে যে কারোর ভালোবাসার মাঝে কাটা হওয়াটা ঠিক হবেনা তাই শাহিন রাহার বাবাকে তোয়াক্কা না করে রাহার বাবার সামনেই নিজে দাড়িয়ে থেকে রাহাখান ও শাহারিয়াজের বিয়ে দেন। এভাবেই সাঁজানো হয়েছে সিনেমার গল্পটি।

আগামী ১৫ মার্চ ২০১৯ পর্দায় আসবে সিনেমাটি। এর আগে এম.এম.শাহিন, অভিনীত প্রেমিক ছেলে মুক্তি পেয়েছিল গত বছরের ৬ জুলাই। এই নায়ক এর সাথে কথা বলে, আরো জানতে পারি তিনি বেশ কিছু নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছে এবং তার অভিনীত আরো কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। তিনি আরও বলেন, বর্তমান প্রজন্ম নতুন মুখ দেখতে চায়, তারা চায় ভালো অভিনয় আশা করি আমি নতুন প্রজন্ম কে সেটাই দিতে পেরেছি এবং ভবিষ্যতে ও পারবো। তিনি আরো বলেন, প্রিয় দর্শকদের কাছে অনুরোধ করছি "বউ বাজার" সিনেমাটি সিনেমা হলে গিয়ে দেখার জন্য।

নতুনসময় / আইআর