ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ভিন্নধর্মী শর্টফিল্ম লিংক হবে?


১ মার্চ ২০১৯ ০৩:৪৮

ভিন্নধর্মী শর্টফিল্ম লিংক হবে?

একেবারে ভিন্ন রকম গল্পের একটি শর্টফিল্ম প্রকাশের মাধ্যমে দেশীয় অডিও ভিজুয়াল ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করতে যাচ্ছে আরডব্লিউ এন্টারটেইনমেন্ট। শুক্রবার আরডব্লিউ এন্টারটেইনমেন্ট এর চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে শর্টফিল্ম ‌'লিংক হবে?'

শানের গল্প ভাবনায় শর্টফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রণক ইকরাম। লতা আচারিয়ার পরিচালনায় এতে মূল ভূমিকায় অভিনয় করেছেন শামীম হাসান সরকার ও তানিয়া বৃষ্টি।

শর্টফিল্মটির গল্প গড়ে ওঠেছে কনজারভেটিভ ফ্যামিলির মেয়ে ও তার বয়ফ্রেন্ডকে ঘিরে। অন্য আট দশটি ব্ল্যাকমেইলিংয়ের ঘটনার মতো এখানেও একান্ত ব্যক্তিগত মুহূর্তকে পুঁজি করা হয়। কিন্তু একেবারে ভিন্নভাবে। গল্প যায় ঘুরে। পরেরটুকু চমকে ঠাসা। জানতে হলে দেখতে হবে পুরো শর্টফিল্মটি।

শর্টফিল্মটির চিত্রগ্রহণ করেছেন সানি খান, আবহ সঙ্গীত করেছেন রেজওয়ান সাজ্জাদ, সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন সোহাগ খান এসকে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রসঙ্গে অভিনেতা ও জনপ্রিয় ইউটিউবার শামীম সরকার বলেন, কাজটি করে ভালো লেগেছে। গল্পটি দুর্দান্ত। সচরাচর যা হয়, এই ধরনের গল্পে কোনো মেসেজ থাকে না- কেবল বাণিজ্যিক সুড়সুড়ির জন্য বানানো হয়। কিন্তু এই কাজটি সেখান থেকে একেবারেই আলাদা।

তানিয়া বৃষ্টি বলেন, আমি শর্টফিল্মে তুলনামূলকভাবে কমই কাজ করেছি। তবে এটি করার পর মনে হচ্ছে এ ধরনের কাজ নিয়মিতই করা উচিত। আশা করছি দর্শকরা ঠকবেন না।

চলচ্চিত্রটির পরিচালক লতা আচারিয়া বলেন, আসলে শতাধিক মিউজিক ভিডিও নির্মাণের পর এটি আমার প্রথম ফিকশন। বিচারের ভার দর্শকের হাতে।

এদিকে আরডব্লিউ এন্টারটেইনমেন্ট সূত্রে জানা গেছে এই চ্যানেলে প্রতি মাসে কমপক্ষে একটি করে নাটক, শর্টফিল্ম এবং মিউজিক ভিডিও ছাড়া হবে। আর সেই কনটেন্টগুলোতে খুঁজে পাওয়া যাবে দেশের শীর্ষ তারকাদের।