ঢাকা মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


ক্ষমা চেয়ে, মুচলেকা দিয়ে ছাড়া পেলেন সানাই


১৮ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:৪৯

ক্ষমা চেয়ে, মুচলেকা দিয়ে ছাড়া পেলেন সানাই

ডিএমপি’র সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের জিজ্ঞাসাবাদের পর মুচলেকা দিয়ে ছাড়া পেলেন অভিনেত্রী সুপ্রভা মাহবুব সানাই।

আজ ১৭ ফেব্রুয়ারি, রবিবার বেলা ৩টায় সুপ্রভাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসে পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। মূলত ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে অভিনেত্রী সুপ্রভা মাহবুব সানাই কে পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে এসেছিল।

পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল ইসলাম বলেন, তথ্যপ্রযুক্তি ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইন এর অংশ হিসেবে আজ সানাইকে জিজ্ঞাসাবাদের জন্য অফিসে আনা হয়েছিলো। সে সময় সানাই তার ভিডিও গুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এনং সে সব ভিডিও মুছে ফেলতে সম্মত হয়েছে।

পরবর্তীতে সানাই মুচলেকা দিয়েছে যে সে কখনো আর এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না।

সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ আর এ হেন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। যে তার মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবেও বলে জানিয়েছে পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

এসময় আরও জানা গেছে এরকম ইন্টারনেটে বা সামাজিক যোগাযোগ মাধ্যমের আরও বেশ কিছু বিতর্কিত মানুষ বর্তমানে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের নজরদারীতে রয়েছেন।

প্রসঙ্গত, নিজের ব্রেষ্ট ইমপ্ল্যান্টসহ ও নানা ধরণের অপেশাদার বিষয়ে অপ্রাসঙ্গিক ভিডিও ইন্টারনেটে প্রকাশ করার জন্যই মূলত তাকে আনা হয়েছিলো জিজ্ঞাসাবাদের জন্য।