ঢাকা মঙ্গলবার, ৩রা আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ ১৪২৮


এক্স হাজবেন্ডের গার্লফ্রেন্ডের জন্মদিনে ফারিয়ার শুভেচ্ছা


২৪ এপ্রিল ২০২১ ১৬:৪৫

সাবেক স্বামীর বর্তমান প্রেমিকার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া। এর মাধ্যমে সামাজিকমাধ্যমে আলোচনার এবার তীব্র আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী । গত বছরের ২৮ নভেম্বর ফেসবুকে ফারিয়া নিজেই তার বিবাহ বিচ্ছেদের কথা জানান। এরপর পদ্মা-মেঘনা-যমুনা দিয়ে বয়ে গেছে অনেক পানি। সামাজিকমাধ্যমে ফারিয়ার বক্তব্য, অনুভূতি, ছবি কিংবা প্রেরণা সবসময়ই অনুরাগীদের কাছে টেনে রাখে। এমনকি নিজের অতীত নিয়েও এতটা সাবলীল প্রকাশভঙ্গি মুগ্ধ করে ভক্তদের।

এবার বেশ রসিকতাই করলেন শবনম ফারিয়া। তার সাবেক স্বামীর বর্তমান প্রেমিকার জন্মদিন আজ (২৪ এপ্রিল)। একথা জানিয়ে ফারিয়া ফেসবুকে লেখেন, ‘এক্স হাজবেন্ডের কারেন্ট গার্লফ্রেন্ডের জন্মদিন! আহা...জন্মদিনে কি আর দেবো তোমায় উপহার / বাংলায় নাও ভালোবাসা, হিন্দীতে নাও পেয়ার!’

শবনম ফারিয়ার এমন শুভেচ্ছাবার্তায় বেশ হতচকিত তার বন্ধু ও অনুরাগীরা। তার পোস্টে কমেন্ট করেছেন অভিনেত্রী জাকিয়া বারি মম। মজা করে মন্তব্যে তিনি লেখেন, ‘তুই খুব দুষ্টু মেয়ে’। আরেকজন লেখেন, ‘কি রিঅ্যাক্ট দিব গো বুঝতে পারছিনা’।

অপূর্ণ রুবেল নামে একজন কমেন্ট করেন, ‘হারুন ভাইয়ের জয় হোক’। উত্তরে ফারিয়া লেখেন, ‘যুগে যুগে হারুন ভাইদেরই জয় হয়ে আসছে’। ফারিয়ার এই কমেন্টে রিঅ্যাক্ট পড়েছে ২৫০টির বেশি।