ঢাকা মঙ্গলবার, ৭ই জুলাই ২০২০, ২৪শে আষাঢ় ১৪২৭


অভিমানে চলে গেলেন করণ জোহর


২৮ জুন ২০২০ ১৫:১১

আপডেট:
৭ জুলাই ২০২০ ১৪:০৯

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়াতে বিতর্ক ও নেপোটিজম নিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন করণ জোহর। যার জেরেই মুম্বাই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ বোর্ড থেকে পদত্যাগ করতে চলেছেন প্রযোজক-পরিচালক করণ জোহর। সূত্রের খবর, তিনি তার পদত্যাগ পত্র নির্দিষ্ট কমিটির কাছে পাঠিয়ে দিয়েছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য ক্রমাগত তার ফ্যানেরা কাঠগড়ায় দাঁড় করিয়ে ছিলেন করণকে। সেই কারণেই এদিন মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের সদস্য পদ থেকে পদত্যাগ করছেন করণ।

ওই বোর্ডের প্রধান স্মৃতি কিরণের কাছে নিজের ইস্তফা পত্র পাঠিয়ে দিয়েছেন করণ জোহর। প্রযোজক করণের এই সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য ফোন করে বোঝান দীপিকা পাডুকোন কিন্তু কোনও লাভ হয়নি বলেই জানা গিয়েছে। দীপিকা যেহেতু ওই বোর্ডের সভাপতি তাই করণকে বোঝাতে শেষ চেষ্টা করেন যদিও ব্যর্থ হয়েছেন বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, সুশান্তের মৃত্যুর জন্য ক্রমাগত আক্রমণের মুখে পড়েন করণ। সুশান্ত এর ঘটনায় সিনেমা প্রেমী ও তার ফ্যানেরা করণের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের ছবিও বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন, এমনকি সালমানের সঙ্গে তার কুশপুতুল পড়ানো হয়। তাই এই সমস্ত ঘটনায় কিছুটা মর্মাহত হয়েছেন করণ জোহর। সেই পরিপ্রেক্ষিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে। এছাড়াও বলিউডে নেপোটিজম নিয়ে মূল আক্রমণের কেন্দ্রে রয়েছেন করণ জোহর। কঙ্গনা থেকে পায়েল এছাড়াও বহু অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করেছেন করণ জোহরের বিরুদ্ধে।