ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রুমার নতুন মিউজিক ভিডিও বৃষ্টি হবো ইউটিউবে অবমুক্ত


২৪ ফেব্রুয়ারি ২০২০ ২৩:২৮

বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত সংগীত শিল্পী ও মডেল ডা. সুলতানা পারভীন রুমার নতুন মিউজিক ভিডিও ‘বৃষ্টি হবো’ ইউটিউবে প্রকাশিত হয়েছে । রেইনের কথা ও সূরে গানটিতে কণ্ঠ দিয়েছেন এবং মডেল হয়েছেন তিনি নিজেই।

রোববার ( ১৬ ফেব্রুয়ারি) নিজ ইউটিউব চ্যানেলে গানটি রিলিজ করেন তিনি।

এর আগে তার সাজনা মিউজিক ভিডিও প্রকাশিত হলে সাড়া পরে। গানটি অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করে।এ ছাড়া সদ্য সমাপ্ত ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে মেয়র ফজলে নূর তাপসের জন্য তার গাওয়া নৌকা মার্কায় ভোট দিতে যাই গানটি বেশ জনপ্রিয় হয়েছিল।

দেশ ও দেশের বাইরের মঞ্চ কাঁপানো এই সংগীত শিল্পী বাংলাদেশ বেতার, টেলিভিশন , এনটিভি, এটিএন বাংলা, মাছরাঙা টিভিতে নিয়মিত গান করছেন।এ ছাড়া যুক্ত রয়েছেন বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের (আসফো) সঙ্গে। তিনি সংগঠনটির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত।

মিউজিক ভিডিও সম্পর্কে তিনি বলেন, সত্যি বলতে এতোদিন মঞ্চ, টিভি আর রেডিওতে গান করতাম। ইউটিউবে তেমন সক্রিয় ছিলাম না। বর্তমানে তথ্য প্রযুক্তির প্রসারের সাথে সাথে যুগের সাথে তাল মিলিয়ে চলার লক্ষ্য নিয়ে নিজের ইউটিউব চ্যানেলের আত্মপ্রকাশ করি। সেখানে বেশ কিছু গান রিলিজ করার পর দর্শকের আশানুরুপ সাড়া পাই। সেই থেকে অন্যান্য প্ল্যাটফর্মের সাথে ইউটিউবে নিয়মিত হই। আশা করি আগামিতে আরও ভাল কাজ উপহার দিতে পারব।

নতুনসময়/আনু