ঢাকা বুধবার, ১১ই ডিসেম্বর ২০১৯, ২৮শে অগ্রহায়ণ ১৪২৬


উধাও মাহিয়া মাহি!


২৪ নভেম্বর ২০১৯ ১৫:৫৫

আপডেট:
১১ ডিসেম্বর ২০১৯ ১৬:৫৩

সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহির খবর জানেন না তার সহশিল্পীরাও । এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও খুব একটা পাওয়া যাচ্ছে না তাকে।
মাহিয়া মাহি আলোচনায় নেই বেশ কিছুদিন ধরেই। সিনেমার এই দুঃসময়েও তাঁর সমসাময়িক কয়েকজন নায়িকাকে সিনেমার শুটিং এ দেখা গেলেও মাহি যেন লাপাত্তা।

গত জুলাই মাসে সর্বশেষ আনন্দ অশ্রু ছবির শুটিংয়ে দেখা যায় তাকে। এখনো ছবিটির কাজ শেষ হয়নি। ছবির নায়ক সাইমন সাদিকের কাছেও মাহির ব্যাপারে তেমন কিছুই জানা গেলো না। সাইমন বলেন, ‘কিছুদিন আগে একটা অনুষ্ঠানে মাহির সঙ্গে দেখা হয়েছিল। এরপর আর দেখা হয়নি। বেশ কিছুদিন থেকে আনন্দ অশ্রু ছবির শুটিং ঝুলে আছে। এ মাসের শেষে ছবিটির শেষ ধাপের শুটিং হওয়ার কথা। আশা করছি তখন দেখা হবে।’

রায়হান রাফির একটি ছবিতে দুই মাস আগে চুক্তিবদ্ধ হন তিনি। ছবিটির নাম স্বপ্নবাজী। সে সময়ে ছবিটির ফটোশুট করা হয়। সেই ফটোশুটে ছবির অন্য অভিনয়শিল্পী জান্নাতুল ফেরদৌস ঐশী ও জান্নাতুল পিয়ার সঙ্গে মাহিয়া মাহিকেও দেখা গিয়েছিল। এরপর থেকেই তাঁর কোনো খবর আর মেলেনি।
মাহি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি অবতার। ছবিটির পরিচালক মাহমুদ হাসান শিকদার। গত অক্টোবরের মাঝামাঝিতে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।
ঢালিউডজুড়ে গুঞ্জন, প্রশ্ন দেখা দিয়েছে অনেক, তাহলে কোথায় আছেন মাহিয়া মাহি? সিনেমার কোনো কাজ করছেন, নাকি অন্য কোনো কাজে ব্যস্ত তিনি? অবশেষে মাহির পারিবারিক একটি ঘনিষ্ঠ সূত্র থেকে তাঁর বর্তমান ব্যস্ততা নিয়ে জানা গেল। সূত্রটি জানিয়েছে, মাহি এখন ঢাকাতেই আছেন। তিনি ‘ভারা’ নামে একটি ফ্যাশন হাউস গড়ে তুলেছেন। এখন সেখানেই সময় দিচ্ছেন বেশি। যেহেতু ভালো ছবি খুব একটা হচ্ছে না, তাই দিনের বেশির ভাগ সময়েই তিনি সেখানে থাকেন।