ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


আলোচনায় নিশো-মেহজাবীনের 'তুমি আমারই'


৯ নভেম্বর ২০১৯ ০৬:২০

আফরান নিশো-মেহজাবীনকে নিয়ে একাধিক জনপ্রিয় প্রডাকশন নির্মাণ করেছেন সময়ের আলোচিত নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান। তাদের নিয়ে এ নির্মাতা এবার বানিয়েছেন 'তুমি আমারি'। প্রকাশের পরপরই আরিয়ান নির্দেশিত এ ফিকশনটি সাড়া ফেলেছে।

বৃ্হস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় 'তুমি আমারই' অবমুক্ত হয়েছে লাইভ টেক ইউটিউব চ্যানেলে। তারপর থেকে কয়েক ঘণ্টায় ফিকশনটি দেখেছেন চার লক্ষাধিক। মন্তব্য করেছেন কয়েক হাজার দর্শক। বেশিরভাগ দর্শকের মন্তব্য ছিল এমন ঋণি, বুকের বা পাশে'র পর নিশো-মেহজাবীন-আরিয়ানের 'তুমি আমারই' আরেকটি মাইলফলক হতে যাচ্ছে!

'তুমি আমারই' নিয়ে আরিয়ানের কথা: প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে হিউজ সাড়া পাচ্ছি। অনলাইনে বিভিন্ন গ্রুপে, ফেসবুক ইনবক্সে খুব প্রশংসা পাচ্ছি। আমার সবচেয়ে বেশি দর্শকনন্দিত কাজ ব্যাচ ২৭, বড়ছেলে, বুকের বা পাশে, কথোপকথন বানিয়ে যেমন ফিডব্যাক পেয়েছিলাম তেমন ফিল পাচ্ছি।

তিনি বলেন: বাংলাদেশ-ইন্ডিয়ার খেলা ছিল। তারমধ্যেও এতো মানুষ শুরুতেই দেখেছে এটা বিশাল ব্যাপার। শুটিংয়ের সময় বৃষ্টি ছিল। তারমধ্যে কষ্ট হয়েছে কাজটি করতে। আমি দর্শকদের পছন্দমতো প্রডাকশন বানাই। তারা পছন্দ করছে এটাই প্রাপ্তি।

'তুমি আমারই' প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন, যেটি লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। নির্মাতা আরিয়ান বলেন: ভ্যালেন্টাইন কিংবা ঈদ উৎসবে এমন বড় আয়োজনে প্রডাকশন নির্মাণ করে থাকি। কিন্তু লাইভ টেকনোলোজি থেকে উৎসবের বাইরে এ ধরণের প্রডাকশন নির্মাণের উদ্যোগ নিয়েছে। এটা ইতিবাচক দিক। এই ধারাবাহিতা অব্যাহত থাকুক।

এ ফিকশনে রয়েছে 'তুমি আমারই' ও 'কেন কে জানে' শিরোনামে দুটি গান। যেগুলো লিখেছেন সোমেশ্বর অলি। কণ্ঠ, সুর-সংগীত দিয়েছেন তাহসিন আহমেদ এবং সাজিদ সরকার। নিশো-মেহজাবীন ছাড়াও অন্যান্য শহিদুল ইসলাম সাচ্চু, মাসুম বাশার, মিলি বাশার, সাবিহা জামান, আজম খান, লিমন প্রমুখ।

পুরো নাটকটি দেখতে ক্লিক করুন-