ঢাকা বৃহঃস্পতিবার, ১৪ই নভেম্বর ২০১৯, ১লা অগ্রহায়ণ ১৪২৬


অভিনেত্রীর কল রিসিভ করলেই দেখাচ্ছে অশ্লীল ভিডিও


৪ নভেম্বর ২০১৯ ১৭:১২

আপডেট:
১৪ নভেম্বর ২০১৯ ০৬:৫৯

অভিনেত্রী তেজস্বী প্রকাশ। তার নম্বর থেকে হোয়াটসঅ্যাপে কল আসছে। সেটা রিসিভ করতেই ঘটছে বিপদ। অভিনেত্রীর পরিবর্তে দেখা যাচ্ছে অশ্লীল নগ্ন ভিডিও।

ভারতজুড়ে হোয়াটসঅ্যাপ হ্যাক করার ঘটনা গত কয়েক দিন ধরেই সংবাদ শিরোনামে। ইজরায়েলি স্পাইওয়্যারের শিকার ভারতের বহু হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী। এরই মধ্যে চাঞ্চল্যকর ঘটনার কথা সামনে আনলেন মুম্বাইয়ের টেলি অভিনেত্রী তেজস্বী।

অভিনেত্রীর অভিযোগ তার হোয়াটসঅ্যাপ ব্যবহার করে কেউ অশ্লীল ভিডিও চ্যাট করছে তারই বন্ধু-বান্ধবদের সঙ্গে। ইন্ডাস্ট্রিতে থাকা তেজস্বীর বন্ধুরাই অভিনেত্রীকে সেকথা জানিয়েছেন।

তেজস্বী জানান, প্রথমে তার হোয়াটসঅ্যাপ নম্বর থেকে কনটাক্টে থাকা অন্যান্য বন্ধুদের সঙ্গে কথাবার্তা চালানো হচ্ছে। যা দেখে বোঝার উপায় নেই যে সেটা তেজস্বী নন। এরপরই একটি লিংক যাচ্ছে তেজস্বীর নম্বর থেকে। বলা হচ্ছে, সেই লিংক থেকে একটা কোড আসবে যা হোয়াটসঅ্যাপে পাঠাতে হবে।

তেজস্বী ভেবে তার বন্ধুরা অনেকেই কোডটি পাঠিয়েছেন। কিন্তু এরপরই একটি ভিডিও কল যাচ্ছে। সেই কল রিসিভ করলেই দেখা যাচ্ছে এক ব্যক্তি অশ্লীল কার্যকলাপ করছে।

তেজস্বীর এক বান্ধবী অভিনেত্রী Colors TV-র একটি এপিসোডের শুটিং করছিলেন। অনেক লোকজনের মাঝে দাঁড়িয়েছিলেন, সেইসময় তার কাছে ভিডিও কল আসে। সেই ফোন রিসিভ করেই তিনি দেখেন এক ব্যক্তি নগ্ন অবস্থায় দাঁড়িয়ে আছে। কারিশমা তান্না, তানিয়া শর্মাসহ একাধিক অভিনেত্রী এই অভিজ্ঞতার শিকার।


ইতিমধ্যেই সাইবার ক্রাইম সেলে অভিযোগ জানিয়েছেন তেজস্বী। সেখান থেকে থানায় অভিযোগ জানাতে বলা হয়েছে। তেজস্বীর সহ অভিনেতা অসীম গুলাটির হোয়াটসঅ্যাপও হ্যাক করা হয়েছে।

জানা গিয়েছে, আড়ি পাতা এবং নজরদারি নিয়ে ভারত সরকারকে সেপ্টেম্বর মাসেই সতর্ক করেছিল হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ। সম্ভাব্য ১২১ জনের উপর আড়ি পাতা হচ্ছে বলে কেন্দ্রকে জানায় তারা। কিন্তু তারপরেও সরকার কেন সদর্থক ভূমিকা নেয়নি? তা নিয়েও প্রশ্ন উঠছে।