ঢাকা বৃহঃস্পতিবার, ১৭ই অক্টোবর ২০১৯, ৩রা কার্তিক ১৪২৬


অভিনয়শিল্পী প্রিয়াঙ্কা জামানের অবস্থা আশঙ্কাজনক


৩০ সেপ্টেম্বর ২০১৯ ২০:৩৫

আপডেট:
১৭ অক্টোবর ২০১৯ ১২:১৬

ছোট পর্দার অভিনয়শিল্পী ও মডেল প্রিয়াঙ্কা জামানের অবস্থা আশঙ্কাজনক। আজ সোমবার বিকেলে স্কয়ার হাসপাতালের চিকিৎসকদের কাছ থেকে জানা গেছে, তাঁকে এখনো লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি এখন নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় নিউমোনিয়ায় আক্রান্ত হওয়া মোটেই ভালো লক্ষণ না। এ ক্ষেত্রে যেকোনো বড় দুর্ঘটনা ঘটতে পারে। তবে চিকিৎসকেরা আশা প্রকাশ করে বলেছেন, যেহেতু তাঁর বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তাঁরা।

রক্তে মারাত্মক সংক্রমণ হওয়ায় গত বৃহস্পতিবার প্রিয়াঙ্কা জামানকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। এখানে শুরু থেকেই লাইফ সাপোর্ট দেওয়া হয় তাঁকে।

স্কয়ার হাসপাতালের নাম প্রকাশে অনিচ্ছুক একজন চিকিৎসক জানালেন, শুরুতে প্রিয়াঙ্কা জামানের রক্তে যে সংক্রমণ ছিল, তা এখন অনেকটা নিয়ন্ত্রণে আছে। কিন্তু নতুন করে নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় বিষয়টা একটু জটিল হয়ে গেছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। এ ছাড়া শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে।

প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন। এরপর অনেক নাটকে অভিনয় করেছেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।

নতুনসময়/আইকে