ঢাকা বৃহঃস্পতিবার, ১৭ই অক্টোবর ২০১৯, ৩রা কার্তিক ১৪২৬


কে হবে মাসুদ রানা’র নাচবেন বিচারকরা


১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৪১

আপডেট:
১৭ অক্টোবর ২০১৯ ১২:৪১

নতুন সময়

আলোচিত রিয়ালিটি শো ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’-এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে চলতি মাসের মধ্যে। ফাইনালের মঞ্চে পারফর্মেন্সের জন্য ঈগলস ড্যান্স কোম্পানীর স্টুডিওতে চলছে মহড়া।

কোরিওগ্রাফার তানজিল আলমের তত্ত্বাবধায়নে সেরা তিনজন প্রতিযোগী রাসেল, জুনায়েদ এবং সাজ্জাদ অনুশীলনে ব্যস্ত। তাদের সঙ্গে জুটি হয়ে মঞ্চে পারফর্ম করবেন সময়ের জনপ্রিয় তিন অভিনেত্রী। যেটা আপাতত থাকছে চমক হিসেবে। প্রতিযোগী ছাড়াও মঞ্চে দেখা যাবে বিচারকদের নাচ। কোরিওগ্রাফার তানজিল আলম জানান, ‘কে হবে মাসুদ রানা’র চূড়ান্ত পর্বে মঞ্চে নাচবেন রিয়ালিটি শো’র মূল বিচারক ফেরদৌস-পূর্ণিমা।

তাদের সঙ্গে আরও নৃত্য পরিবেশনায় থাকবেন বিদ্যা সিনহা মিম। এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, সবকিছুতেই নতুনত্ব চাই। তাই নতুনদের প্রাণবন্ত রাখতে এবং উৎসাহ প্রদান করতেই মঞ্চে তাদের জন্য পারফর্ম করবো। আমাদের পারফর্মেন্সের কোরিওগ্রাফি করছে তানজিল, যা বরাবরের মতোই দারুণ পরিবেশনায় সকলকে মুগ্ধ করবে।

চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, চ্যানেল আই সবসময়েই নতুনত্ব নিয়ে কাজ করে যাচ্ছে। এজন্য বহুবিধ কাজের ক্ষেত্র তৈরি হচ্ছে। নতুনদের অনুপ্রাণিত করতে তানজিলের কোরিওগ্রাফিতে আমরা পরিবেশনা নিয়ে আসছি।

যা চূড়ান্ত পর্বে দেখা যাবে চ্যানেল আই’এর পর্দায়। কোরিওগ্রাফার তানজিল আলম বলেন, অনুষ্ঠানের চূড়ান্ত তিনজন প্রতিযোগী অনেক পরিশ্রম করছেন মহড়া নিয়ে। তাদের সঙ্গে ফেরদৌস ভাই, পূর্ণিমা আপু এবং মিমের পরিবেশনা নিয়ে আমি খুবই এক্সাইটেড। দর্শকরা এবার নতুন এবং চমকপ্রদ পরিবেশনা উপভোগ করবে ‘মেন’স ফেয়ার এন্ড লাভলী চ্যানেল আই হিরো কে হবে মাসুদ রানা’র চূড়ান্ত পর্বের প্রতিযোগিতায়।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় করেছে ‘মেন’স ফেয়ার এন্ড লাভলী এবং চ্যানেল আই। আয়োজন সূত্রে জানা যায়, চলতি মাসের যে কোনো শুক্রবার চ্যানেল আইয়ের পর্দায় দেখা যাবে ‘কে হবে মাসুদ রানা’র গ্র্যান্ড ফিনালে।