ঢাকা মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৬ই চৈত্র ১৪৩০


শারীরিক সম্পর্কের অভিযোগে যা বললেন নোবেল


২০ আগস্ট ২০১৯ ০১:০৫

ছবি: ইন্টারনেট

গায়ক নোবেলের বিরুদ্ধে প্রেম ও সর্বস্ব লুটের অভিযোগ এনেছে ১৬ বছর বয়সী এক ছাত্রী। ওই ছাত্রী জানিয়েছে, গোপালগঞ্জে থাকার সময় থেকে নোবেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে নোবেল তার শারীরিক সম্পর্কেও মিলিত হয় বলে অভিযোগ কিশোরীর।

সম্প্রতি একের পর এক বিতর্কে জড়িয়ে বারবার উঠে আসছে নোবেলের নাম। এবার অভিযোগ উঠেছে, কিশোরী প্রেমিকার সঙ্গে প্রতারণা করেছেন নোবেল।


শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর অভিযোগ, নোবেল মাদক আর নারীর নেশায় আসক্ত। প্রেমের নামে মেয়েদের সঙ্গে অবৈধ সম্পর্ক ও প্রতারণার আশ্রয় নিয়ে থাকেন। এছাড়াও মাদকাসক্ততার কারণে নোবেল দুবার রিহ্যাবেও ভর্তি ছিলেন বলে জানান তিনি।

ওই নারীর এসব অভিযোগ গুরুত্ব দিয়ে প্রকাশ করেছেন ভারতের বেশ কিছু সংবাদমাধ্যম। তবে শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের যে অ্যাকাউন্ট থেকে ছবি ও অভিযোগ করা হয়, তাও ডিএক্টিভেট দেখাচ্ছে। তারপরও ওই কিশোরীর অভিযোগ ও নোবেলের আপত্তিকর ছবিগুলো এখন ফেসবুকে ভাইরাল।

শাহরিন সুলতানার অভিযোগ প্রসঙ্গে একটি গণমাধ্যমকে নোবেল বলেন, ‘আজকাল ছবি এডিট করা যায়। যে ছবিগুলো প্রকাশ করা হয়েছে, তা এডিট করা। যে মেয়ে অভিযোগ করেছেন, তার কোনো হদিস নেই। আমার ভাবমূর্তি নষ্ট করতে এসব মিথ্যে অভিযোগ ছাড়ানো হচ্ছে, এর বেশি আর কিছুই না।’

তিনি আরও বলেন, ‘এলাকার লোকজন, পরিচিত মহল ও বন্ধুবান্ধব সবাই জানেন, আমি কেমন? এসব অভিযোগ ভিত্তিহীন ও আমার সুনাম নষ্ট করার জন্য।’