ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


শিল্পী পলাশের নতুন চমক


১৮ আগস্ট ২০১৯ ২০:৩২

নতুন সময়

দর্শক ও শ্রোতাদের সামনে নতুন চমক নিয়ে হাজির হয়েছেন সঙ্গীত শিল্পী যাযাবর পলাশ। তার কন্ঠে সদ্য রিলিজ পাওয়া “তোর আকাশ জুড়ে” এই গানটি দর্শক-শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। তিনি নিজেই গানটিতে কথা ও সুর দিয়েছেন।

শেকড় মিডিয়ার ব্যানারে এটির পরিচালনায় খান আমির ও মিউজিকে ছিলেন ওয়াহেদ সাহিন। ইউটিউবে গিয়ে বাংলা নিউ সং "তোর আকাশ জুড়ে" লিখে সার্চ দিলে ভিডিওসহ এই রোমান্টিক গানটি দেখা যাবে। এটিসহ এপর্যন্ত মোট ২০টি গানে কাজ করেছেন এই উদীয়মান তরুণ কন্ঠ শিল্পী। তিনি আরো কয়েকটি গান খুব শীগ্রই দর্শক ও শ্রোতাদের উপহার দিবেন।

পলাশ বলেন, শত প্রতিকূলতার মাঝেও আমি পিছু হটিনি। ছোটবেলা থেকে আমি গানকে ভালোবেসেছি। তাই গানকে এখন পর্যন্ত আগলে ধরে রেখেছি। আমি এ পর্যন্ত মোট ২০টি গানে সফলভাবে কাজ করতে পেরেছি। সেই থেকে একটি ভালোমানের কাজ উপহার দেয়ার আমার ইচ্ছে ছিলো। চেষ্টা করেছি ঠিক সেভাবেই। আমার ভক্ত-শ্রোতারা এই গানটি দিয়ে আমাকে একদম নতুনভাবে পাবেন এবং এটি তাদের হৃদয়ে আলাদা একটা জায়গা করে নিবে বলে তিনি আশাবাদী। সামনে দর্শকদের যেন আরো ভালো কিছু উপহার দিতে পারেন এজন্য সকলের কাছে দোয়া ও প্রার্থণা কামনা করেন তিনি।


যাযাবর পলাশ