ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


ভাঙল অনন্যার সংসার


১০ আগস্ট ২০১৯ ১৯:৩১

কলকাতার অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় ছোট ও বড় পর্দা দুই অঙ্গনেই অভিনয় করেছেন। পেয়েছেন দর্শকপ্রিয়তা। ২০১৫ সালে রাজ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় অনন্যার। মুম্বাইবাসী রাজ বিনোদন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত।

কিন্তু এই বিয়ে স্থায়ী হলো না। বিয়ের মাত্র চার বছরের মধ্যেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তারা। বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের কথা ফেসবুকে লিখেছেন রাজ। তবে কেন এই সিদ্ধান্ত, সে বিষয়ে কিছু স্পষ্ট করেননি অনন্যা-রাজ কেউই। খবর আনন্দবাজার পত্রিকার।

নিজের ফেসবুকে রাজ লিখেছেন, ‘কোনও শেষই আনন্দের নয়। তবে সব ভালোবাসার একটা শেষ থাকে। সম্পর্কের ক্ষেত্রেও তাই। আমি এবং আমার স্ত্রী অনন্যা চট্টোপাধ্যায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।’

আর বিচ্ছেদ প্রসঙ্গে অনন্যার ভাষ্য, ‘রাজ এখানে থাকত না। আর আমি এখানে নিজের কাজ নিয়ে ব্যস্ত। দূরত্বের কারণেই সম্পর্কটা টানা সম্ভব হচ্ছিল না। তবে এর বেশি কিছু বলতে চাই না। কারণ মূল বিষয়টি খুবই ব্যক্তিগত।’

সম্প্রতি ছোট পর্দায় ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ করেছেন অনন্যা। গেল জুনে ধারাবাহিকটি অফ-এয়ার হয়েছে। এই অভিনেত্রী ‘আবহমান’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন। এছাড়া কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মেঘে ঢাকা তারা’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়। বর্তমানে নিজের গানের অ্যালবাম নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অনন্যা।