ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


যে কারনে গ্রেফতার হলেন 'বাহুবলী'র অভিনেতা


১০ আগস্ট ২০১৯ ০৪:০৫

স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হলেন বাহুবলীর অভিনেতা মধুপ্রকাশ। পণের জন্য চাপ দেওয়াতেই আত্মহত্যা করেছেন মেয়ে, এমনটাই অভিযোগ ভারতীর বাবার। নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মধু প্রকাশের স্ত্রী ভারতী।

প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছিল স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এমন পথ বেছে নিয়েছিলেন তিনি। কিন্তু তার বাবার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় মধুকে।

ভারতীর বাবা জানিয়েছেন, মাঝে মাঝেই তাকে পণের জন্য শারীরিক এবং মানসিক ভাবে অত্যাচার করতেন মধু। খবরটা পাওয়ার পরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। এবং দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাই। মধুর বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের হয়েছে। সেই অনুযায়ী মধুকে আদালতে তোলা হবে।

পুলিশ অফিসারের জেরার মুখে ওই অভিনেতা বলেন, ঘটনার দিন তাকে ভারতী ফোন করে আত্মহত্যা করার হুমকিও দেন। ওই দিনই সকাল ১০ টা নাগাদ শুটিংয়ের জন্য বেরিয়ে যান তিনি। স্ত্রী বলেছিলেন, তাড়াতাড়ি কাজ সেরে বাড়ি ফিরতে। কিন্তু তার পক্ষে তা সম্ভব হয়নি। ওই দিন সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ জিম থেকে বাড়ি ফিরে স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান মধু।

বহু দক্ষিণী ছবিতে অভিনয়ের পাশাপাশি এসএস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’-তেও একটি ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল মধু প্রকাশকে। ২০১৫ সালে ভারতীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।