ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


পরিবার নিয়ে মালদ্বীপে শাহরুখ


২৩ জুলাই ২০১৯ ২১:৫১

ছবি সংগৃহিত

জীবনের অনেকটা সময় ঢেলে দিয়েছেন বলিউডকে। পর পর তিনটা সিনেমা ভালো ব্যবসা না করার পর হঠাৎ করেই একদিন তার মনে হলো, সন্তানেরা বড় হয়ে গেছে। অথচ তাদের এই বড় হওয়াটা তিনি দেখতে পারেননি। আরিয়ান, সুহানা বড় হয়েছে অনেকটা তার অলক্ষ্যে। তাই ‘জিরো’ সিনেমা বক্স অফিসে রসগোল্লা পাওয়ার পর মনে হলো, এবার পরিবারকে সময় দেবেন।

যেই ভাবা সেই কাজ। ‘বলিউড কিং’ শাহরুখ খানের পুরো মনোযোগ এখন পরিবার আর সন্তানদের প্রতি। সম্প্রতি বড় ছেলে আরিয়ান খান আর তিনি ‘দ্য লায়ন কিং’-এর রিমেকে আইকনিক চরিত্র সিমবা আর মুফাসাতে কণ্ঠ দিয়েছেন। আর কাজ শেষ করে যেই একটু ফুরসত মিলেছে, পরিবার নিয়ে উড়াল দিয়েছেন মালদ্বীপে। আর সেখানে যে চমৎকার সময় কাটছে, তা আর বলে দিতে হয় না। সামাজিক যোগাযোগমাধ্যমের ছবি আর ভিডিওগুলোই জানিয়ে দিচ্ছে।

ইনস্টাগ্রামে শাহরুখ খান একটা ছোট্ট ভিডিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ৮ সেকেন্ডের সেই ভিডিওটি করা হয়েছে সমুদ্রে, স্পিডবোটের ওপর থেকে। সমুদ্র, জাহাজ শেষ করে ক্ষণিকের জন্য দেখা মেলে বলিউডের এই বাদশাহর হাসিমুখ। শুধু এটুকুই। আর এখন পর্যন্ত এই ভিডিও দেখা হয়েছে প্রায় ২৫ লাখবার। ৮ লাখের বেশি মানুষ এই ভিডিও পছন্দ করেছেন।

শাহরুখ খান এই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘ছুটি ফুরিয়ে গেল। মালদ্বীপ ছেড়ে যাওয়ার কথা মনে হলেই খারাপ লাগছে। বিশেষ করে এখানকার দারুণ মানুষগুলোকে আমি খুব মিস করব। তোমাদের এই ভালোবাসার জন্য ধন্যবাদ।’