ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


এবার শুরু হচ্ছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’


১৬ জুলাই ২০১৯ ১৯:৪২

ছবি সংগৃহিত

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র পর ব্যবস্থাপনা প্রতিষ্ঠান অন্তর শোবিজ এবার আয়োজন করতে যাচ্ছে ছেলেদের জন্য ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’।

১৮ থেকে ২৭ বছরের ফিটনেসসমৃদ্ধ ছেলেরা এতে অংশ নিতে পারবেন। এখান থেকে সেরাজন আগামী আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলাতে অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ লাল-সবুজের প্রতিনিধিত্ব করবেন।

এ ব্যাপারে জানালেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। প্রতিযোগিতাটি নিয়ে আজ এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই পুরো আয়োজনটি তুলে ধরা হবে।

স্বপন চৌধুরী বলেন, ‘‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের মেয়েরা ভালো করেছেন, প্রশংসিত হয়েছেন। এবার আমরা ছেলেদের জন্য আয়োজন করতে চাই। তাই প্রথম ধাপ হিসেবে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবে। ইতোমধ্যে আমাদের রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। আয়োজনের সবকিছু আমরা সংবাদ সম্মেলনে তুলে ধরব।’

‘মিস্টার ওয়ার্ল্ড'-এর ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে জানা যায়, এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২ দেশ তাদের প্রতিনিধি পাঠাবে। প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। গতবার ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।