ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


কঙ্গনাকে বয়কট


১৫ জুলাই ২০১৯ ২২:০৩

ছবি সংগৃহিত

সাংবাদিকরা বয়কট করার পর এবার প্রেস ক্লাব অফ ইন্ডিয়ার সদস্যরাও সমালোচনা করলেন কঙ্গনা রানাওয়াতের। জানালেন বয়কটের সিদ্ধান্তকে সমর্থন করছেন তারা।

একটি বিবৃতিতে ক্লাবের সদস্যরা বলেন, একজন বলিউড অভিনেত্রীর সাংবাদিকদের বিরুদ্ধে এহেন অকথ্য মন্তব্যে প্রেস ক্লাব অফ ইন্ডিয়ার সদস্য হিসেবে আমরা ক্ষুব্ধ ও বিস্মিত। আমরা কঠোরভাবে বিরোধিতা করছি। সাংবাদিকদের উদ্দেশে এহেন আচরণ মেনে নেওয়া যায় না। মুম্বাইয়ের এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ডের বয়কটের সিদ্ধান্তকে সমর্থন করছি।

শুধু প্রেস ক্লাব অফ ইন্ডিয়া নয়, শুক্রবার মুম্বাইয়ের প্রেস ক্লাবও কঙ্গনার সমালোচনা করেছে। ক্লাবের পক্ষ থেকে বলা হয়, টুইটারে সাংবাদিকদের অপমান করেছেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল। যদিও 'জাজমেন্টাল হ্যায় কেয়া'র প্রযোজক একতা কাপুর ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। তবে কঙ্গনা নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন। প্রেস ক্লাবের মতে, কঙ্গনা ও রঙ্গোলি প্রথমবার সাংবাদিকদের অপমান করেননি। এটা তারা প্রায় অভ্যাসে পরিণত করে ফেলেছেন।

৭ জুলাই 'জাজমেন্টাল হ্যায় কেয়া'র একটি ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে জাস্টিন রাও নামে একজন সাংবাদিকের সঙ্গে বিতর্কে জড়ান কঙ্গনা। তার অভিযোগ ছিল জাস্টিন 'মণিকর্ণিকা' ছবি সম্পর্কে অপপ্রচার করেছিলেন। তিনি এও জানান, ওই সাংবাদিক তাকে ব্যক্তিগতভাবে মেসেজ করেছিলেন। তিন ঘন্টা তার সঙ্গে কাটিয়েছিলেন। জাস্টিন অভিযোগ অস্বীকার করে জানান, মাত্র কিছু সময়ের জন্য অভিনেত্রীর সাক্ষাৎকার নিয়েছিলেন তিনি। কোনও মেসেজই কঙ্গনাকে করেননি বলেও দাবি সাংবাদিকের।