ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


প্রবাসীদের সেবায় ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালী


২৯ সেপ্টেম্বর ২০১৮ ০৬:৪৮

ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের আধুনিক প্রযুক্তি নির্ভর রেমিটেন্স সিস্টেমের মাধ্যমে গ্রাহক সেবার মান বৃদ্ধি করতে, রোমের ভিত্তোরিওতে গ্রাহক ও এজেন্টদেরও সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 
ব্যাংকটির সাবসিডিয়ারি প্রতিষ্ঠান ‘ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালী’ এস.আর.এল-এর আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ মোঃ ওয়াসেক আলী। 
 
এছাড়াও ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালী’র ক্রান্ট্রি ম্যানাজার হামিদ আলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অপারেশন ম্যানাজার ফরিদ আহমেদ ভুঁইয়া ও অফিস ডীন রাহাত জামান। 
 
এ সভায় প্রধান অতিথি সৈয়দ ওয়াসেক মো: আলী প্রবাসীদের বৈধ পথে বৈদেশিক মুদ্রা দেশে প্রেরণের আহ্বান জানিয়ে বলেন, সমগ্র বাংলাদেশে ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ১৭০টির অধিক শাখা এবং ২০টির অধিক ব্যাংকিং এজেন্টের মাধ্যমে সেবা প্রদান করে আসছে, অচিরেই আরো ৭টি নতুন শাখা উদ্বোধন করা হবে।
 
এসময় ব্যাংকের এমডি আরও বলেন, প্রবাসীদের অর্থ আমাদের কাছে পবিত্র আমানত, তাই দ্রুত সময় ও শতভাগ নিশ্চয়তা নিয়ে দায়িত্ব পালন থাকি। 
 
তিনি গ্রাহক সেবাকে আরও উন্নত করতে বিশেষ পরিকল্পনার কথা জানিয়ে বলেন, আধুনিক প্রযুক্তির মাধ্যমে আমরা নিষ্ঠার সাথে প্রত্যেক গ্রাহককে সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত।
 
এসময় বিভিন্ন এজেন্ট ও গ্রাহক তাদের চাহিদার কথা জানান এবং তারা প্রতিষ্ঠানের সেবার মানে সন্তুষ্টি প্রকাশ করেন।
 
আলোচনা সভার পরে ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালী’র পক্ষ থেকে উপস্থিত সকলকে উপহার প্রদান করা হয়।
 
একেএ