ঢাকা মঙ্গলবার, ১৯শে নভেম্বর ২০১৯, ৬ই অগ্রহায়ণ ১৪২৬


পি ই সি ও জে এস সি দোয়া ও মেধাবী সংবর্ধনা ২০১৯


১ নভেম্বর ২০১৯ ১৬:৪৮

আপডেট:
১ নভেম্বর ২০১৯ ২০:০৪

ছবি সংগৃহীত

অমিত রাউৎ, নিজস্ব প্রতিনিধি: একটি কনফিডেন্স কোচিং সেন্টার, যেটার নাম শুনলে হাজারো প্রাক্তন মেধাবী শিক্ষার্থীদের মনে অতীতের স্মৃতি দোলা দিয়ে উঠে। কেননা একসময় তারা এই কোচিং থেকে পড়াশুনা করে নিজেদের জীবনের সাফল্য খুজে পেয়েছে। এই কোচিংএ লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছত্রীদের শিখানো হয় জীবনে সৎ ও আদর্শ ব্যাক্তি হওয়ার কৌশল।

বরাবরের মতো এবারও জে, এস, সি ও পি. ই. সি পরীক্ষার্থীদের দোয়া ও মেধাবীদের সংবর্ধ না জনানো হয়েছে। গত বুধবার (৩০ শে আগস্ট) আনুষ্ঠানিক ভাবে ২০১৯ সালের জে, এস, সি ও পি ই সি শিক্ষার্থীদের দোয়া ও মেধাবী সংবর্ধনা জানানো হয়েছে কনফিডেন্স কোচিং সেন্টার থেকে। দীর্ঘদিন ধরে শিক্ষার্থীরা এই প্রতিষ্ঠানে পড়েছে এবং এই প্রতিষ্ঠানের প্রতিটি শিক্ষক শিক্ষিকাবৃন্দ তাদেরকে বিভিন্ন বিষয় অত্যন্ত দক্ষতার সাথে পড়িয়েছেন এবং বিভিন্ন বিষয়ে সাহায্য করেছেন তা তারা কখনোই ভুলবে না। এজন্য শিক্ষার্থীরা, শিক্ষক শিক্ষিকাবৃন্দের কাছে চিরকৃতজ্ঞ। কেক কেটে অনুষ্ঠানটি শুরু হয় এবং অনুষ্ঠানে সকল ছাত্র-ছাত্রীকে মেধাভিত্তিক ক্রেস্ট বিতরণ, অভিবাবকদের “সেরা মা” এর সম্মাননা প্রদান করা হয়েছে। দোয়া ও মেধাবী সংবর্ধনা অনুষ্ঠানের সাথে একাদশ শ্রেনীর মেধাবী ছাত্র ছাত্রীদেরও নতুন করে বরণ করে নেয়া হয়েছে ফুল দিয়ে।

অনুষ্ঠানটিতে কনফিডেন্স কোচিং সেন্টার এর পরিচালক জনাব শাহাদাত হোসেন সজিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহাণগর দক্ষিণ আওয়ামীলিগ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব শফিকুর রহমান (জি. এম)। বিশেষ অতিধি ছিলেন এডুকো ইন্টারন্যাশনাল স্কুল এর ভাইস চেয়ারম্যান ওবায়েদুল হক পাটোয়ারী। প্রধান আলোচক ছিলেন উক্ত স্কুল এর ভাইস প্রিন্সিপাল জনাব নজরুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক লিয়াকত জাহান শিপন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন, কনফিডেন্স কোচিং এর সহকারী পরিচালক রাকিব হোসেন ও নাজমুস সাহাদাত সাদ এবং কনফিডেন্স কোচিং এর এডভাইজার মাহেলী মৃধা অরুনি।