ঢাকা সোমবার, ২০শে মে ২০১৯, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬


বসুন্ধরা সিটিতে ‘অনার’এর ব্র্যান্ড শপ উদ্বোধন


১৪ মে ২০১৯ ১৩:২৯

আপডেট:
১৪ মে ২০১৯ ২১:২২

বাংলাদেশের বাজারে অনুষ্ঠানিকভাবে পাওয়া যাবে চীনের স্মার্টফোন হুয়াওয়ের অপর ব্র্র্যান্ড ‘অনার’ ব্র্যান্ডটি। রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল ৬-এ এই ব্র্র্যান্ডের প্রথম আউটলেটের উদ্বোধন করা হয়। যেখানে ফ্ল্যাগশিপ অনার ৮এক্স-সহ আরো তিনটি মডেলের স্মার্টফোন পাওয়া যাবে। যার সাথে থাকবে নিশ্চিত গিফট।

সোমবার (১৪ মে) বসুন্ধরায় এই ব্র্যান্ড-শপের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির দক্ষিণ-পূর্ব এশিয়ার পরিচালক মি. রিচার্ড। এ সময় আরো উপস্থিত ছিলেন – এসিডি গ্লোবাল বিজনেস লিমিটেড (অনার স্মার্টফোন বাংলাদেশ অপারেশন)-এর মি.হ্যানরি, মি. ফ্রেড, মি. তৌফিক, এনডবি ট্রেডিংয়ের মি. তোফাজ্জল, ইপিসিএল -এর মি. রাকিবসহ ডিলার, শপ ওউনার, সাংবাদিকসহ উর্ধ্বতন কর্মকতা।

এ সময় জানানো হয়, অনার বাংলাদেশ-এর ডিস্ট্রিবিউশন কার্যক্রম পরিচালনা করবে এসিডি গ্লোবাল বিজনেস লিমিডেট। যারা এই মুহুর্তে অনার ১০ লাইট, অনার ৭এস, অনার ৮এক্স এবং অনার ৮এ-এই চারটি মডেলের স্মার্টফোন বাংলাদেশে নিয়ে এসেছে। যেগুলো এই শপে পাওয়া যাবে।

এ সময় তৌফিকুল ইসলাম বলেন, অনার-এর বাংলাদেশে এইটায় প্রথম আউটলেট, পর্যায়ক্রমে এই সংখ্যা আরো বাড়ানো হবে। এই ব্র্যান্ডটি মূলত তরুণ প্রজম্মের জন্য কাজ করবে। আমাদের টার্গেট ফোনের দাম গ্রাহকের হাতের নাগালে রেখে সর্বোচ্চ ভালো সার্ভিস দেওয়া। যাতে করে গ্রাহক কেনার পরে স্মার্টফোন ব্যবহারে সস্তুষ্টি লাভ করে। আর মজার ব্যাপার হলো অনার-এর রিটার্ন রেট ০.৩ শতাংশ। যেটি জিরো (০) লেভেলে নিয়ে আসতে অনার কাজ করছে।

তিনি বলেন, অনার ফোন তৈরি করে থাকে মূল কোম্পানি হুয়াওয়ে। তৈরির পর থেকে মার্কেটিং, ব্র্যান্ডিং থেকে শুরু করে সব ধরনের কার্যক্রম অনার নিজেই করে থাকে।

তৌফিকুল ইসলাম বলেন, প্রথমে চারটি মডেলের স্মার্টফোন নিয়ে অনার-এর কার্যক্রম বাংলাদেশে শুরু হয়েছে। ফোনগুলোর দাম ৯ হাজার ৫৯৯ টাকা থেকে শুরু ২১হাজার ৯০০ টাকার মধ্যে। বর্হিবিশ্বে অনর’র যত নতুন নতুন ডিভাইস আসবে, বাংলাদেশেও সাথে সাথে আপডেট থাকবে আশা করছি।


নতুনসময়/এনএইচ