ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০১৯, ৮ই বৈশাখ ১৪২৬


থাইল্যান্ডের জনপ্রিয় মোটরসাইকেল ব্রান্ড জি.পি.এক্স এলো বাংলাদেশে


৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৪৮

আপডেট:
২০ এপ্রিল ২০১৯ ০৭:০১

থাইল্যান্ডের জনপ্রিয় মোটরসাইকেল ব্রান্ড জি.পি.এক্স বাংলাদেশে

থাইল্যান্ডের মোটরসাইকেল পণ্যের অগ্রণি ব্র্যান্ড জিপিএক্স ডেমন ও জিপিএক্স লিজেন্ড নামের দু’টি ব্রান্ডের মোটরসাইকেল বাংলাদেশে বাজারজাতকরণের উদ্যোগ নিয়েছে বাংলাদেশের মটরসাইকেল ব্যবসার অন্যতম প্রতিষ্ঠান জিপিএক্স বাংলাদেশ ।

এ উপলক্ষ্যে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) রাজধানীর স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জিপিএক্স বাংলাদেশের পরিচালক জনাব, রাজীব আহমেদ ও মাহমুদুন নবী, ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রাকিবুর রহমান, ও প্রধান নির্বাহী কর্মকর্তা রনধির সিং এবং জিপিএক্স থাইল্যান্ডের জেনারেল ম্যানেজার এ্যাপিকাট নাকনুভাতিম সহ প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রাকিবুর রহমান বলেন, জিপিএক্স ডেমন ও জিপিএক্স লিজেন্ড ব্রান্ডের মটরসাইকেল বাংলাদেশের এই শিল্পকে আরো সমৃদ্ধ করবে। তাছাড়া এই মোটরসাইকেল ব্র্যান্ডটি থাইল্যান্ডের পাশাপাশি জাপানেও বেশ জনপ্রিয়। মূলত এ মোটরসাইকেলগুলোর ডিজাইন বেশ আকর্ষণীয়। মেইলেজও বেশ ভালো। তাই আমরা বাংলাদেশেও এর বিপনন নিয়ে বেশ আশাবাদী।

উপস্থিত অতিথিদের বক্তব্য ও বাইক পরিচিতির পর দেশের জনপ্রিয় ‘আভাস’ ব্যান্ডের পরিবেশনায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্টানের মধ্য দিয়ে শেষ হয় আনুষ্ঠানিকতা।

/এ আই