ঢাকা রবিবার, ১৭ই নভেম্বর ২০১৯, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৬


সকালে বুকিং দিলে বিকেলে ফ্ল্যাট দিচ্ছে নিটল-আয়াত


১ নভেম্বর ২০১৮ ১২:৪৭

আপডেট:
১৭ নভেম্বর ২০১৯ ১৪:৫১

সব শ্রেণি পেশার মানুষদের জন্য ফ্ল্যাট নিশ্চিত করতে নিটল-আয়াত আয়োজন করছে চারদিনের আবাসন মেলা। আগামী ৩ থেকে ৭ নভেম্বর পর্যন্ত এই মেলায় থাকছে নানা রকম আকর্ষণীয় সুযোগ-সুবিধা যা আপনাকে নিয়ে যাবে আপনার স্বপ্নের খুব নিকটে। মাত্র ২০% ডাউনপেমেন্ট দিয়েই আপনি বুঝে নিতে পারবেন আপনার পছন্দের অ্যাপার্টমেন্টের চাবি। বাকি টাকা পরিশোধ করার জন্য থাকছে ২০ বছরে সর্বোচ্চ ২৪০টি কিস্তি। মেলায় বুকিং দিলেই থাকছে নেপাল ভ্রমণের সুযোগ।

এ মেলা উপলক্ষে বৃহস্পতিবার (১ নভেম্বর) নিটল সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনাড়ম্বর এ সংবাদ সম্মেলনে নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ বলেন, প্রতিষ্ঠান খুব অল্প সময়েই মানুষের আস্থা অর্জন করে অর্ধ-শতাধিক গ্রাহককে সাথে নিয়ে এগিয়ে যাচ্ছে অভিষ্ট লক্ষের দিকে। এই লক্ষে যাতে আরো দ্রুত পৌঁছানো যায় সেটিকে কেন্দ্র করেই এবারের এই আবাসন মেলার আয়োজন।

সকল শ্রেণি পেশার মানুষদের জন্য ফ্ল্যাট নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে নিটল নিলয় গ্রুপ উল্লেখ করে তিনি বলেন, নিটল-আয়াত বাংলাদেশের মানুষের জন্য একটি আশির্বাদ হয়ে এসেছে। এ সুযোগ সকলেরই গ্রহণ করা উচিত। বাংলাদেশের সব শ্রেণি পেশার মানুষকে নিজের একটি বাড়ি করে দেয়ার লক্ষ নিয়ে ২০১৭ সালে যাত্রা শুরু করে নিটল-আয়াত প্রোপার্টিজ লিমিটেড।

ফ্ল্যাটের সর্বনিম্ন দাম ও সর্বোচ্চ দাম কত? জানতে চাইলে মাতলুব আহমেদ নতুনসময়কে বলেন, রাজধানীতে একেক জায়গার একেক দাম। এক স্থানের জায়গার চেয়ে অন্য স্থানের জায়গার পার্থক্য দেখা যায়। আমরা সেই পার্থক্য অনুযায়ী ফ্ল্যাটের দাম নির্ধারণ করে থাকি। তবে দাম যাই হোক তা ক্রেতার সাধ্যের মধ্যেই।

ফ্ল্যাট কিনতে কোন দুর্ভোগ পোহাতে হবে না উল্লেখ করে তিনি বলেন, সকালে বুকি দিলে বিকেলে ফ্ল্যাটের চাবি দিয়ে দিচ্ছি আমরা। কিস্তি প্রক্রিয়া অনেক সহজ করেছি। যত দ্রুত পারা যায় ক্রেতাকে ফ্ল্যাটের চাবি দিয়ে দিচ্ছি আমরা।

২০ লক্ষ টাকা থেকে শুরু করে ৪ কোটি টাকা পর্যন্ত মূল্যের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, দোকান, অফিস, গো-ডাউন থাকছে এই মেলায়। যে কেউ চাইলেই নিজেও খুঁজে আনতে পারবেন তার পছন্দের অ্যাপার্টমেন্ট বা কমার্শিয়াল স্পেস। প্রায় সব ধরণের সুযোগ সুবিধা নিয়ে এ মেলা চলবে সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত।

কিস্তির বিষয়ে নিটল-আয়াত প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মারিব আহমাদ বলেন, গ্রাহকরা যেন ২০ বছরের কিস্তিতে তাৎক্ষণিক চাবি বুঝে নিতে পারে আর ডেভেলপার প্রতিষ্ঠান বা অ্যাপার্টমেন্ট মালিকরা যেন নিজেদের রেডি অ্যাপার্টমেন্ট নগদে বিক্রি করতে পারে সেজন্যই নিটল-আয়াত আবাসন মেলার আয়োজন।

প্রতিষ্ঠানটির পরিচালক রাজিয়া আহমাদ বলেন, দেশের মানুষের উচিত ভাড়া না দিয়ে বরং ভাড়া টাকায় নিজের একটি বাড়ি কিভাবে করা সম্ভব তা নিয়ে চিন্তা-ভাবনা করা, আর এজন্য নিটল-আয়াতই একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।

এমএ