ঢাকা মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ২রা আশ্বিন ১৪৩১

গণপিটুনিতে প্রাণ গেল সাবেক ছাত্রলীগ নেতার


৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২২

ফাইল ফটো

রাজশাহীতে গণপিটুনিতে আহত আব্দুল্লাহ আল মাসুদ নামের এক সাবেক ছাত্রলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার রাতে তিনি রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে, এদিন রাত ১০টার দিকে মাসুদ ভাড়া বাসা থেকে রাজশাহী বিনোদপুর বাজারে ওষুধ কেনার জন্য আসলে গণপিটুনির শিকার হন।

 

নিহত আব্দুল আল মাসুদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মেডিকেল সেন্টারে স্টোর অফিসার পদে কর্মরত ছিলেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রফিকুল ইসলামের ছেলে।

 

নিহত মাসুদ গত ৩ সেপ্টেম্বর একটি কন্যাসন্তানের বাবা হয়েছিলেন। চাকরি সুবাদে সপরিবার মিলে তিনি রাজশাহীর বিনোদপুরে ভাড়া থাকতেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মাসুদ রাত ১০টার দিকে বাড়ি থেকে রাজশাহী বিনোদপুর বাজারে ওষুধ কেনার জন্য আসলে গণপিটুনির শিকার হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শিক্ষার্থীদের একটি দল মতিহার থানায় নিয়ে যায়। পরবর্তীতে তাকে সেখান থেকে নেয়া হয় বোয়ালিয়া থানায়। এরপর শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল মাসুদের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠায়। পরবর্তীতে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাসুদের মৃত্যু হয়।

 

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি মাসুদ পারভেজ বলেন, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।