ঢাকা বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

মাদক ব্যবসায়ীর গ্রেপ্তারে জেনেভা ক্যাম্পে আনন্দ উল্লাস


২৯ নভেম্বর ২০১৯ ১২:৪৩

ফাইল ছবি

নিজেকে পুলিশের সোর্স দাবি করে আসা রাজধানীর জেনেভা ক্যাম্পের কুখ্যাত মাদক ব্যবসায়ী জাম্বু কলিম ডিবির অভিযানে গ্রেপ্তার হওয়ায় আনন্দ উল্লাসে মেতে উঠেছে জেনেভা ক্যাম্পের সাধারণ বাসিন্দারা।

মাদকের মামলায় জাম্বু কলিম বেশ কয়েকবার গ্রেপ্তার হয়েছে। তবে খুব বেশি দিন জেলে থাকতে হয়নি তার। মাদকের অবৈধ টাকায় অল্প দিনেই জামিনে বেরিয়ে আসে জাম্বু কলিম। নিজের মাদক ব্যবসা ঠিক রাখতে পুলিশের সাথে সখ্যতা রাখতেন কলিম। নিজে মাদক ব্যবসা করলেও নিরীহদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বৃহস্পতিবার(২৮ নভেম্বর) জেনেভা ক্যাম্পের সরেজমিনে গিয়ে এমন চিত্র দেখা যায়। এসময় ক্যাম্পের এক দোকানি জানান,জাম্বু কলিম নিজেই মাদক ব্যবসা করত।নিজের ব্যবসা ঠিক রাখার জন্য মোহাম্মাদপুর থানার কয়েকজন দারোগার সাথে ভালো সম্পর্ক গড়েছিল।তাদের মাধ্যমে ক্যাম্পের অনেক নিরীহ মানুষকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে।অনেকের বাসায় মাদক রেখে তাদের হাতে তুলে দিয়েছে। এবার আসল মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। এজন্যই আমরা খুশি। ডিবি পুলিশের একটি টিম গতকাল সকাল বেলা ১১ টায় আজিজ মহল্লা মাদ্রাসা রোড থেকে মাদকসহ আটক করে বলেও জানান তিনি।

মামলা সূত্রে জানা যায়, গোয়েন্দা পশ্চিম বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ সাইদুর রহমান মাদক লেনদেন করার সময় ধাওয়া দিয়ে জাম্বু কলিমকে গ্রেপ্তার করেন। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ বিষয়ে মোহাম্মাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জি জি বিশ্বাস বলেন, আমাদের কোন সোর্সের বিরুদ্ধে এরকম অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমরা অবশ্যই ব্যবস্থা নেব।