ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

র‌্যাবের অভিযানে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার


১৩ অক্টোবর ২০১৯ ০২:১৫

নতুন সময়

নারায়ণগঞ্জের সিদ্ধিগঞ্জে র‌্যাবের অভিযানে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার র‌্যাব-১১ এর বিশেষ অভিযানে সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকা থেকে তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো: আঃ ছাত্তার(৪৫), মো: মিলন হোসেন(৩৫), আবুল হোসেন(২৫), মো: মোস্তফা(৩১), মো: আলী অজগর(২১), মো: রমজান সরদার(৩১), মো: নাসির উদ্দিন(৪৩), মো: দেলোয়ার হোসেন(৩৫), মো:সাজ্জাদ হোসেন(২৪), মো:শাহজালাল হাওলাদার(৩২), মো: হৃদয়(২১), মো: মাহিম মিয়া(২৮), মো: হায়দার আলী(৪৫) ও মো: শাহজাহান(১৮)।

এ সময় তাদের কাছ থেকে ৩৫০টি বিভিন্ন ব্যান্ডের এন্ড্রয়েড স্মার্ট ফোন ও ৯০০টি সাধারণ মোবাইল সেট এবং ছিনতাইকৃত নগদ ২২ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন (পিপিএম) জানান, গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে- এটি একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র।

এ চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ চিটাগাং রোড ,সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড এবং এর আশপাশের এলাকায় কখনো গার্মেন্টস কর্মী, আবার কখনো সাধারণ যাত্রীর বেশে কৌশলে সাধারণ গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর প্রস্তুতি চলছে বলে জানান ওই র‌্যাব কর্মকর্তা।

নতুনসময়/এসএম