ঢাকা বৃহঃস্পতিবার, ১৭ই অক্টোবর ২০১৯, ৩রা কার্তিক ১৪২৬

শাহজালালে যাত্রীর পাকস্থলিতে ২৩’শ ইয়াবা


৪ অক্টোবর ২০১৯ ১৮:০৯

আপডেট:
১৭ অক্টোবর ২০১৯ ১১:২৬

ছবি সংগৃহিত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার দুইশত আশি পিস ইয়াবাসহ এক জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার সময় ইয়াবাসহ মোঃ শাকিল মিয়া (২৫) নামে এক যাত্রীকে আটকের তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার সময় কক্সবাজার থেকে ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস ১৪৬ যোগে ঢাকায় আসে আটক মোঃ শাকিল মিয়া । ঢাকায় আগমনের পর শাকিলের সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। তার সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেয়। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তখন সে স্বীকার করে তার পাকস্থলিতে ইয়াবা বহন করছে।

এ প্রসঙ্গে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো শাকিল ।পরবর্তীতে তার পাকস্থলিতে ২ হাজার দুইশত আশি পিস ইয়াবা থাকার কথা স্বীকার করে। এই ইয়াবার বাজার মূল্য সাড়ে ১১ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে কক্সবাজারের টেকনাফের জনৈক আবিরের কাছ থেকে সে এই ইয়াবা সংগ্রহ করেছে। সে জনৈক পারভেজের অর্থায়নে এই ইয়াবা বহন করছিলো বলেও স্বীকার করেছে। আটক শাকিল ঢাকার খিলক্ষেত থানার ডুমনি এলাকার নয়াপাড়া গ্রামের মোঃ শাহাজদ্দিনের পুত্র।

তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়েছে।