ঢাকা বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

গৃহবধূর গোসলের দৃশ্য ধারণ করে ব্ল্যাকমেইল,গ্রেপ্তার ৩


১৯ সেপ্টেম্বর ২০১৯ ০০:৫০

টাঙ্গাইলের মির্জাপুরে এক প্রবাসী স্ত্রীর গোসলের দৃশ্য গোপনে মোবাইল ফোনে ধারণ করে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে কু-প্রস্তাব ও টাকা দাবির অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার বহুরিয়া ইউনিয়নের কোট বহুরিয়া গ্রামের বদরউদ্দিনের ছেলে আব্দুল আনিস (৩২), একই ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের আনোয়ারের ছেলে সোলাইমান (২০) ও মোবারকের ছেলে বরকত মোল্লা (২২)। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ওই গৃহবধূ থানায় অভিযোগ দেওয়ার পর গত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও গৃহবধূর বরাত দিয়ে জানা যায়, গ্রেপ্তারকৃত ৩জন বেশ কিছুদিন আগে গৃহবধূর বাড়িতে রাজমিস্ত্রির কাজ করার সময় গোপনে মোবাইল ফোনে তার গোসলের দৃশ্য ধারণ করে গত কয়েকদিন আগে তাকে ফোন দিয়ে সেই দৃশ্য তাকে পাঠিয়ে কু-প্রস্তাব ও ১৫ হাজার টাকা দাবি করে। পরে গতকাল ওই গৃহবধূ থানায় অভিযোগ দিলে রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা ফোন দিয়ে ওই ভিডিও ধারণ করে বলে পুলিশের কাছে প্রাথমিক ভাবে স্বীকারোক্তি দিয়েছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সায়েদুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হবে।

নতুনসময়/আইকে