ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

যমজ দুই বোনকে ২ বছর ধরে ধর্ষণ করছিলেন বাবা


১৫ সেপ্টেম্বর ২০১৯ ০৫:৪৩

কিশোরী (১৬) দুই যমজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা জাহাঙ্গীর আলম কাজলকে (৪৫) গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। গাজীপুরের শ্রীপুরে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার কাজল মাওনা ইউনিয়নের মাওনা বাজার এলাকার বাসিন্দা।

২০১৭ সালের মে মাস থেকে ২০১৯ সালের জুলাই পর্যন্ত নিজের দুই কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এঘটনা পুলিশ অথবা কাউকে জানালে দুই মেয়েসহ স্ত্রীকে হত্যা করার হুমকি দেয় সে।

শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তার স্ত্রী বাদী হয়ে শ্রীপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,১৯৯৫ সালে জাহাঙ্গীর আলম কাজলের বিয়ে হয়। পরে তাদের দুই যমজ কন্যা সন্তানের জন্ম হয়। বিয়ের দেড়বছর পর কাজল প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করলে, দুই মেয়েকে নিয়ে আমেনা খাতুন তার বাবারবাড়ি চলে যান। সেখানে মাঝেমাঝে কাজল আসা-যাওয়া করত। সেখানে দুই বছর ধরে সে ধর্ষণ করে আসছিল তার দুই মেয়েকে।

পরে ভিকটিমের মা দুই মেয়েকে নিয়ে গাজীপুরে পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহারের কাছে গিয়ে ঘটনা খুলে বললে তিনি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন।

গ্রেপ্তার জাহাঙ্গীর আলম কাজলকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। কিশোরীদেরকে শারীরিক পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নতুনসময়/আইকে