ঢাকা বুধবার, ২৯শে জানুয়ারী ২০২০, ১৭ই মাঘ ১৪২৬

রাজশাহী মোহনপু‌রে হি‌রোইন ও ইয়বাসহ দুজন আটক


১১ সেপ্টেম্বর ২০১৯ ১৮:১৮

আপডেট:
২৯ জানুয়ারী ২০২০ ১১:৩২

ছবি-নতুনসময়

রাজশাহী মোহনপুর থানাধীন সইপাড়া মোড় হ‌তে হি‌রোইন ও ইয়বা ট্যাব‌লেটসহ হৃদয় হো‌সেন ও ল্যাংড়া হা‌বিবকে মোহনপুর থানা পু‌লিশ আটক ক‌রে। বুধবার তাদের আটক করা হয়।

পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, হৃদয় ও ল্যাংড়া হা‌বিব দীর্ঘ‌দিন যাবৎ মাদক ব্যবসার সা‌থে জ‌ড়িত। গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে পু‌লিশ জান‌তে পায় যে, হৃদয় ও ল্যাংড়া হা‌বিব মাদক বিক্র‌য়ের জন্য সইপাড়া হ‌তে জাহানাবাদগামী পাকা রাস্তার পা‌শে অবস্থান কর‌ছিল। এ সময় মোহনপুর থানার এস আই মোঃ আবু তা‌হের সঙ্গীয় ফোর্সসহ রনপাহারা ডিউ‌টি, গ্রেফতারী প‌রোয়ানা তা‌মিল এবং মাদক উদ্ধার অভিযান ডিউ‌টি‌তে কেশরহাট এলাকায় অবস্থান কর‌ছিল। ওসি মোস্তাক আহম‌দেদের আদে‌শে এস, আই তা‌হের সঙ্গীয় ফোর্সসহ সইপাড়া হ‌তে জাহানাবাদ পাকা রাস্তায় যায়। পু‌লি‌শের উপ‌স্থি‌তি টের পে‌য়ে ল্যাংড়া হা‌বিব ও হৃদয় পা‌লি‌য়ে যাওয়ার চেষ্টা কর‌লে পু‌লিশ তা‌দের ধ‌রে ফে‌লে। মোঃ হা‌বিবুর রহমান হা‌বিব, ওরফে ল্যাংড়া হা‌বিব ‌ মোহনপুর থানার বা‌শিমইল গ্রা‌মের মোঃ আফসার আলীর ছে‌লে এবং মোঃ হৃদয় হো‌সেন গোপইল গ্রা‌মের মোঃ তোজা‌ম্মেল হক তোতার ছে‌লে।

এ বিষ‌য়ে জান‌তে চাই‌লে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ও‌সি) মোঃ মোস্তাক আহ‌মেদ "নতুন সময়"‌কে ব‌লেন, ল্যাংড়‌া হা‌বিব ও হৃদয় হো‌সেন দীর্ঘ‌দিন যাবৎ মাদক ব্যবসার সা‌থে জ‌ড়িত এবং বহুবার জেলও খে‌টে‌ছে। জা‌মি‌নে ছাড়া পে‌য়ে বা‌ড়ি ফি‌রে তারা পুনরায় মাদক ব্যবসায় জড়ি‌য়ে যায় ও মাদক ব্যবসা ক‌রে। ওসি মোস্তাক আর ব‌লেন, ল্যাংড়া হাবি‌বের নিকট হ‌তে পু‌লিশ ৬ গ্রাম হি‌রোইন ও হৃদ‌য় হো‌সে‌নের নিকট হ‌তে ৫১ পিস ইয়বা ট্যা‌লেট পায়। আদাল‌তের ম্যাধ‌মে তা‌দের দুজন‌কে জেল হাজ‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।