ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

গুলশানে চোরাই ১০ ভরি স্বর্ণালংকারসহ গ্রেফতার ২


১১ সেপ্টেম্বর ২০১৯ ২২:৩৭

ছবি সংগৃহিত

রাজধানীতে চোরাইকৃত ১০ ভরি স্বর্ণালংকার উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-মোঃ সালাম (স্যানিটারি মিস্ত্রি) ও মোঃ পলাশ। গ্রেফতারের পর তাদের হেফাজত থেকে চোরাইকৃত ১০ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

গুলশান থানা সূত্রে জানা যায়, পম্পি মজুমদার থানায় অভিযোগ করেন যে, তিনি গত ২৩ আগস্ট’১৯ তার বাবা-মার সাথে ঢাকার নিকেতনের বাসা তালাবাদ্ধ করে দেশের বাড়ি ফেনী যান। গত ২৬ আগস্ট’১৯ তাদের বাসার মালিক তার বাবাকে ফোন করে জানান যে, তাদের বাসার গীজারের পাইপ ফেটে পানি লিক করেছে। তিনি সেনিটারি মিস্ত্রি এনে পাইপ ঠিক করার অনুমতি চান। তখন তার বাবা বাড়ির মালিককে উপস্থিত থেকে পাইপ ঠিক করার অনুমতি দেন। অনুমতি পেয়ে বাড়ির মালিক ঐদিন সেনিটারি মিস্ত্রি সালামকে এনে পাইপ ঠিক করে দেন।

গত ৭ সেপ্টেম্বর’১৯ রাত ৯.৩০ টায় পম্পি মজুমদার তার বাবা-মার সাথে ঢাকার বাসায় ফিরে আসেন। বাসায় এসে দেখেন যে, বাসার ফল সিলিং আটকানো কাচের লাইট কভারের ভিতরে গচ্ছিত ১৭ ভরি স্বর্ণালংকার চুরি হয়ে গেছে।

পম্পি মজুমদারের অভিযোগের ভিত্তিতে গত ৯ সেপ্টেম্বর’১৯ গুলশান থানায় একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শুরু করে গুলশান থানা পুলিশ। মামলা তদন্ত কালে গুলশান থানা পুলিশ ১০ সেপ্টেম্বর স্যানিটারি মিস্ত্রি সালামকে গ্রেফতার করে। সালামকে জিজ্ঞাসাবাদ করলে সে চুরির কথা স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে তার অপর সহযোগী পলাশকে ১০ সেপ্টেম্বর নরসিংদীর বেলাবো এলাকা থেকে গ্রেফতার করে গুলশান থানা পুলিশ। গ্রেফতারের পর তাদের হেফাজত থেকে ১০ ভরি চোরাই স্বর্ণালংকার উদ্ধার করা হয়।