ঢাকা শুক্রবার, ২৩শে আগস্ট ২০১৯, ৯ই ভাদ্র ১৪২৬


বাবার দেয়া আগুনে মেয়ের মৃত্যু, স্ত্রী দগ্ধ


১৩ জুন ২০১৯ ১২:০৫

আপডেট:
২৩ আগস্ট ২০১৯ ০৬:৫৩

বরগুনার পাথরঘাটা উপজেলায় বাবার দেয়া আগুনে পুড়ে মারা গেছে সখিনা আক্তার নামে ১০ বছরের এক শিশু।
গতকাল বুধবার (১২ জুন) রাত দুইটার দিকে ঘরে আগুন লাগানো হয়।

জানা যায়, নিহত সখিনা আক্তারের মা শাজেনূর বেগম (৩০) শরীরে পেট্রল ঢেলে আগুন দেয়া হয়। শাজেনূরের অভিযোগ, তার সাবেক স্বামী বেলাল হোসেনসহ কয়েকজন তার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। এসময় তার ঘরেও আগুন দেন তারা।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শাজেনূরকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাথরঘাটা থানার ওসি মো. হানিফ সিকদার বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। পুলিশ ও পাথরঘাটার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনার পর স্থানীয় কয়েকজন জানান, চিৎকার শুনে রাত দুইটার দিকে তারা দৌড়ে যান। এসময় ঘরে আগুন জ্বলছিল। ওই ঘর থেকে সখিনার দগ্ধ মরদেহ উদ্ধার করা হয়। আগুন থেকে বাঁচতে শাজেনূর ঘর থেকে বাইরে এলে তার শরীরে পেট্রল দিয়ে আগুন দেয় বেলাল হোসেনসহ কয়েকজন।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল কর্মকর্তা মো. জিয়া উদ্দিন সকালে শাজেনূরের শরীরের ৮০ ভাগেরও বেশি অংশ পুড়ে গেছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।
এদিকে সকাল ১০টা দিকে শাজেনূর বেগমের সাবেক স্বামী বেলাল হোসেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।


নতুনসময়/এনএইচ