ঢাকা মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


কালিয়াকৈরে আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার


১৩ জুন ২০১৯ ০১:০১

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমি থেকে বুধবার সকালে প্রশিক্ষণরত এক আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

কুষ্টিয়ার কুমারখালী থানার নন্দীগ্রাম এলাকার বিমল কুমার বিশ্বাসের ছেলে দীনবন্ধু বিশ্বাস (২৪)। তিনি আনসার একাডেমিতে প্রশিক্ষণরত ছিলেন।

পুলিশ ও আনসার একাডেমি সূত্রে জানা গেছে, দীনবন্ধু বিশ্বাস কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমিতে ৭০ দিনের মৌলিক প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন। বুধবার তার মৌলিক প্রশিক্ষণের ৫৯ দিন ছিল। ওইদিন ভোরে আনসার একাডেমিতে প্রশিক্ষণকালে নাস্তা বিরতি দেওয়া হয়। এসময় তিনি ৬ নং ব্রাকের দ্বিতীয় তলার পুর্বপাশের ১নং টয়লেটে যান। এরপর তিনি আর ফিরে আসেন নাই। পরে তাকে খুজে না পেয়ে সহকর্মীরা ওই টয়লেটে যায়। সেখানে সেনেটারী পাইপের সঙ্গে গলায় রশি পেছানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কর্তৃপক্ষকে জানায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। কি কারণে এমন ঘটনা ঘটেছে, তা এখনো জানা যায়নি।
কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যর মামলা দায়ের করা হয়েছে।