ঢাকা মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০১৯, ৩রা আশ্বিন ১৪২৬


ইংল্যান্ড থেকে হঠাৎ মাশরাফির ফোন, দ্রুত ব্যবস্থা নেয়ার নির্দেশ


২৮ মে ২০১৯ ২১:১১

আপডেট:
২৯ মে ২০১৯ ১৩:৪৫

বিশ্বকাপ খেলতে বর্তমানে বাংলাদেশ দলের সঙ্গে ইংল্যান্ডে রয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সেখান থেকেই বখাটের হাতুড়িপেটার শিকার স্কুলছাত্রীর পাশে দাঁড়িয়েছেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি। ওই ছাত্রীর আইনি সহায়তাসহ চিকিৎসার সকল দায়ভার নিয়েছেন মাশরাফি এবং দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

শনিবার ভোরে লোহাগাড়ায় দুই বখাটের হামলায় আহত হয়ে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই ছাত্রী। শনিবার রাতেই ছাত্রীর বাবা হামলাকারী দীননাথপাড়ার ওবায়দুর রহমান (২০) ও কাবুল জমাদ্দারের (২৫) বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা করেন।

এর মধ্যে কাবুলকে শনিবার দুপুরেই গ্রেফতার করে পুলিশ। ওবায়দুর দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। ওবায়দুরের সহযোগী কাবুল।

মাশরাফির ঘনিষ্ঠজন ও সাংসদের সমাজসেবা বিষয়ক প্রতিনিধি মো. রাসেল বিল্লাহ বলেন, সংসদের নিজস্ব অর্থায়নে ইতোমধ্যেই ওই ছাত্রীর ওষুধ কিনে দেওয়া হয়েছে এবং বিভিন্ন খাবার দেওয়া হচ্ছে। চিকিৎসার যাবতীয় ব্যয় তিনি বহন করবেন। আইনগত সহায়তার সবকিছুও তিনি করবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, তিন ভাই-বোনের মধ্যে ওই ছাত্রী বড়। সে অষ্টম শ্রেণিতে পড়ে। ভিটা ছাড়া মেয়েটির পরিবারের আর কোনো জমিজমা নেই। বাবা ডেকোরেটরের দোকানের শ্রমিক।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আ ফ ম মশিউর রহমান বলেন, ওই ছাত্রীর শরীরের বিভিন্ন জায়গায় ব্যথা আছে। সারতে দেরি হবে।

প্রসঙ্গত, বখাটের হাতুড়িপেটার শিকার হওয়া স্কুলছাত্রীর ঘটনা জানার পর পরই ফোন দিয়ে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন মাশরাফি। শেষ খবর পাওয়া পর্যন্ত মূল আসামি ওবায়দুরকে গ্রেফতারে অভিযান চলছে।


নতুনসময়/এনএইচ