ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


নোয়াখালীতে ভাবির গোসলের ভিডিও মোবাইলে, অতঃপর


১৩ সেপ্টেম্বর ২০১৮ ০১:৪৪

প্রতীকী ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গোসলের সময় গোপনে ভাবির আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আসামি করে একটি চাঁদাবাজির মামলা করেছেন ভুক্তভোগী গৃহবধূ।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বলেন, মামলার পর অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে আপত্তিকর ছবি, ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়। তবে ঘটনার মূল হোতা বিজয় বর্তমানে পলাতক রয়েছে।

মামলার অভিযোগ ও স্থানীয় সূত্র জানায়, একই বাড়ির কৃষ্ণ বৈষ্ণবের ছেলে বিজয় তার দূরসম্পর্কের ভাবির গোসলের সময় গোপনে ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও এবং ছবি ভাবির মুঠোফোনের ইমুতে পাঠায়। সেই সঙ্গে ওই ভিডিও তার বন্ধুদের ফোনে পাঠায়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে বিজয় ও তার বন্ধুরা।

এ ঘটনায় মামলা করেন গৃহবধূ। গৃহবধূর মামলার সূত্র ধরে কোম্পানীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হকের পরামর্শে চাঁদাবাজদের ৪৫ হাজার টাকা দিতে সম্মত হন গৃহবধূ। এরপর তাদের ধরতে ফাঁদ পাতে পুলিশ।

গৃহবধূর কথামতো, চাঁদার টাকার জন্য আসলে ভিডিওধারণকারী বিজয়ের বন্ধু সিরাজপুর ইউনিয়নের বিরাহীমপুর গ্রামের আবদুল্ল্যাহ আল নোমান (২০) ও চরকাঁকড়া ৪ নম্বর ওয়ার্ডের আবদুর রহিমকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু বিজয়কে এখনো ধরতে পারেনি পুলিশ। তাকে ধরতে অভিযান চলছে বলে জানান পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক।