ঢাকা বুধবার, ২৪শে জুলাই ২০১৯, ৯ই শ্রাবণ ১৪২৬


৮ বছরের শিশুকে ধর্ষণ করলো ৬২ বছরের বৃদ্ধ


১৫ মে ২০১৯ ১৭:৪৭

আপডেট:
২৪ জুলাই ২০১৯ ০২:০৯

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় আট বছর বয়সী একটি শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল খালেক (৬২) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকেলে নির্যাতিত ওই শিশুটির বাড়িতে তাকে আটক করে আটোয়ারী থানা পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

এ ঘটনায় ঐ রাতেই শিশুটির বাবা বাদী হয়ে আটোয়ারী থানায় আব্দুল খালেকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার পুলিশ অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছেন। নির্যাতিত শিশুটি বর্তমানে পঞ্চগড় সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, বলরামপুর ইউনিয়নের রানীগঞ্জ-দোহসুহ এলাকার মৃত মকছেদ আলীর ছেলে আব্দুল খালেক (৬২) ঐ দিন দুপুরে ধামোর ইউনিয়নের বন্দরপাড়া গ্রামে ভাগনির বাড়িতে বেড়াতে যান। মামা (আব্দুল খালেক) ও আট বছরের মেয়েকে বাড়িতে রেখে শিশুটির মা বাড়ির পাশে একটি দোকানে নাস্তা কিনতে যান।
এই সুযোগে আব্দুল খালেক শিশুটির উপর যৌন নির্যাতন চালায়। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশী ও তার মা ছুটে আসে এবং অভিযুক্ত আব্দুল খালেককে আটকে রাখে। পরে স্থানীয়রা আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন সুলতানাকে খবর দিলে তিনি পুলিশ সহ ঘটনাস্থলে উপস্থিত হন।

এরপর স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে আটককৃত আব্দুল খালেককে থানায় নিয়ে যায় পুলিশ। আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, মঙ্গলবার রাতে নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে আব্দুল খালেকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


নতুনসময়/এনএইচ