ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


রাজধানীর দক্ষিণখান থেকে পর্ণোগ্রাফি তৈরির সরঞ্জামসহ আটক ২


২৩ মার্চ ২০১৯ ০৫:২৫

রাজধানীর দক্ষিণখান থেকে পর্ণোগ্রাফি তৈরির সরঞ্জামসহ আটক ২

রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে পর্ণোগ্রাফি সরঞ্জামসহ ২ জনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুর্বাচল উপশহর এলাকায় র‌্যাব-১ এর সিপিসি-৩ এর ক্যাম্পে সংবাদ সম্মেলন এ তথ্য জানান।

র‌্যাব কর্মকর্তারা জানান, দীর্ঘদিন যাবৎ রাজধানীর দক্ষিনখান এলাকায় বসবাস করে নোয়াখালী জেলার সুধারাম থানার উপদিলামসি গ্রামের আব্দুল হকের ছেলে ইয়াছিন আরাফাত(২৭) উত্তরখান থানার আদর্শপাড়ায় বসবাসকৃত মাদারীপুর জেলার কালকিনি থানার রমজানপুর গ্রামের হাছেন আলীর ছেলে সাইফুল ইসলাম(৩০)সহ একটি চক্র পর্ণোগ্রাফির মাধ্যমে নিরীহ নারী ও শিক্ষার্থীদের সঙ্গে প্রতারণা করে আসছে।

এ বিষয়ে ভুক্তভোগীদের অভিযোগ পেয়ে র‌্যাব-১ এর কোম্পানী ৩ এর একটি টিম গোঁপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজধানীর দক্ষিনখান এলাকার তাদের ভাড়া বাসা থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছে পর্নোগ্রাফি সরঞ্জামসহ ৩টি মোবাইল ১ টি মেমোরিকার্ড উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, বিয়ের প্রলোভনে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার মাধ্যমে প্রথমে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। পরে অনৈতিক সম্পর্কের ঘটনা ভিডিও ধারন করে তা বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকী দেয়। এভাবে জিন্মি করে অর্থ আদায়সহ নানা অপকর্মে বাধ্য করে এই চক্রটি। এছাড়াও পর্ণোগ্রাফি নকল করে সমাজের উচ্চবিত্তদের টার্গেট করে বিভিন্নভাবে ফাঁদ পাতে ওরা।