ঢাকা মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১


দুই মাদকসেবীকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর স্থানীয় যুবলীগের হামলা


১২ ফেব্রুয়ারি ২০১৯ ০১:৪৯

দুই মাদকসেবীকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর স্থানীয় যুবলীগের হামলা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার জয়াখালি গ্রামে পুলিশের ওপর হামলা চালিয়ে হ্যান্ডকাফ পরা দুই মাদকসেবীকে ছিনিয়ে নিয়েছে যুবলীগ নেতাকর্মীরা। হামলায় আহত হয়েছেন শ্যামনগর থানার এ.এস.আই আব্দুল হাই।

রবিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় আহত এ.এস.আই আব্দুল হাইকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে, এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, জয়াখালি গ্রামে সরস্বতী পূজা উপলক্ষ্যে সামাজিক যাত্রাপালা আয়োজন করা হয়। ওই যাত্রাপালা চলাকালে সেখানে গাজা সেবন করছিল তারানীপুর গ্রামের সোহাগ ও আব্দুল্লাহ। এসময় পুলিশের এ.এস.আই আব্দুল হাই, এ.এস.আই মিজান ও কনস্টেবল শাহজালাল তাদের আটক করে।

পরে রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়াত আলী সেখানে গিয়ে যুবলীগের পরিচয় দিয়ে তাদের ছেড়ে দিতে বলে। এক পর্যায়ে সোহাগ ও আবদুল্লাহর অন্যান্য সতীর্থরা সংঘবদ্ধভাবে পুলিশের উপর হামলা চালায়। এ সময় হ্যান্ডক্যাপ পরিহিত অবস্থায় পালিয়ে যায় সোহাগ ও আব্দুল্লাহ।

শ্যামনগর থানার সেকেন্ড অফিসার এস.আই রাজ কিশোর পাল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতিমধ্যে সন্দেহজনক দুই জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। পলাতক অন্যান্য আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।