ঢাকা রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৫শে ভাদ্র ১৪৩১


গ্রিল কেটে ঘরে ঢুকে মাকে ছুরিকাঘাতে হত্যা


১৪ জুলাই ২০২৪ ১১:৪৯

প্রতিকি

যশোরের ঝিকরগাছায় মধ্যরাতে গ্রিল কেটে ঘরে ঢুকে ফেরদৌসী খাতুন (৫০) নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় নিহতের মেয়ে জান্নাতি খাতুন ছুরিকাঘাতে আহত হন।

শনিবার (১৩ জুলাই) মধ্যরাত আড়াইটার দিকে উপজেলার নওয়ালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফেরদৌসী খাতুন নওয়ালী গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী।

প্রতিবেশীরা জানান, অজ্ঞাত চোর রান্নাঘরের গ্রিল কেটে চুরির উদ্দেশ্যে ঘরে ঢুকতে পারে। চুরির বিষয়টি ফেরদৌসী খাতুন টের পেয়ে যাওয়ায় তার বাম কানের পাশে, ডান হাতের আঙুলে ও বুকের বামপাশে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় তার মেয়ে জান্নাতি খাতুনকেও ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত জান্নাতি খাতুন পাশের বাসায় থাকা তার চাচা মিজানুর রহমান মিন্টু ও চাচি নিলুফা খাতুনকে (৪০) জানালে স্থানীয় লোকজন ঘরে ঢুকে দেখেন ফেরদৌসী খাতুন ঘরের মধ্যে মৃত অবস্থায় পড়ে আছেন।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া বলেন, চুরি করতে গিয়ে ওই নারীকে হত্যা করা হয়েছে কি না আমরা নিশ্চিত না। তবে গ্রিল কেটে ঘরে ঢুকে ওই নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। একইসঙ্গে তার মেয়েকেও ছুরিকাঘাতে আহত করা হয়েছে।