ঢাকা রবিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২১, ৫ই আশ্বিন ১৪২৮


সোনারগাঁয়ে তালতলা বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবাল সোচ্চার মাদক ও জুয়ার বিরুদ্ধে


২ আগস্ট ২০২১ ০১:০৬

ফাইল ছবি

সোনারগাঁয়েরজামপুর,নোয়াগাঁও,সাদিপুর ইউনিয়নে জুয়ার ও মাদকের বিরুদ্ধে কঠোর ভাবে রুখে দাঁড়িয়েছে তালতলা বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবাল হোসেন।

তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবাল হোসেনের নেতৃত্বে মাদক ও জুয়া মুক্ত সুন্দর একটি উপজেলা গড়ে তুলতে টিম ওয়ার্ক করে পুলিশ দায়িত্ব পালন করছে।

তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবাল হোসেনের কঠোর নজরদারীতে কমেছে সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড তিনি তদন্ত কেন্দ্রে যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন তিনি মাদক ছিনতাই ও সন্ত্রাসীদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মাদক ব্যবসায়ী ও জুয়াড়ী সুদখোর ও মাদক সেবনকারীদের এ সোনারগাঁয়ে আর ঠাঁই নেই এ ধরনের অপরাধীদের রুখতে তিনি একাধীকবার সাঁড়াশি অভিযান পরিচালনা করেছেন।

ইনচার্জ ইকবাল হোসেন বলেন উপজেলার এলাকা ৩টি ইউনিয়নে মাদক ও জুয়া সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ সদা তৎপর রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায় সকল ইউনিয়নের জনপ্রতিনিধিগণ বলছেন বর্তমান ইনচার্জ ইকবাল হোসেন যোগদানের পর তদন্ত কেন্দ্রের সব দিক ঘুরে দাঁড়িয়েছে পুলিশ সদস্যদের মাঝে গতি ফিরিয়ে আনতে তিনি প্রাণপণণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি তার দায়িত্ব পালন করছেন সততা ও দক্ষতার সাথে।

ইউপি সদস্য বকুল বলেন অতিতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে তদন্ত কেন্দ্রের পুলিশের সদস্যরা মাদক,জুয়া নির্মূলসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে অনেক বেশী তৎপর ভাবে কাজ করছে।

ইউপি সদস্য আলী জাহান বলেন যে কোন সময়ে পুলিশের সহযোগিতা চাইলে আন্তরিকতার সাথে জনগণকে সহযোগিতা করছেন বর্তমান ইনচার্জ ইকবাল হোসেন তিনি পুলিশের কাজে জনগনকে আরও আন্তরিকতার সাথে সকলকে সহযোগিতা করার আহবান জানান

কারো দ্বারা যদি কারো স্বার্থ থাকে তখন সে তাকে আপন ভাই বানিয়ে ফেলে আর যখন তার দ্বারা স্বার্থে ব্যাঘাট ঘটে তখন পাল্টে যায় দৃশ্যপট তখন তার চেয়ে খারাপ আর কেউ যেন নেই শুরু হয় তার নামে নানা রকম অপপ্রচার তেমনি ভাবে মাদক কারবারি ও জুয়ারিরা মিলে তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবাল হোসেনের বিরুদ্ধে অপপ্রচার করছেন অভিযোগ এলাকাবাসীর


তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবাল হোসেন বলেন অপরাধী যেই হোক কোন আপস নয় পুলিশের কোন সদস্যও যদি মাদক ও জুয়ার সঙ্গে জড়িত থাকে সে ক্ষেত্রে তাকেও ছাড় দেওয়া হবে না তিনি আগামীর সুন্দর সমাজ গঠনে মাদক ও জুয়ামুক্ত সোনারগাঁ উপজেলা গঠনে সকলকে আন্তরিক ভাবে সহযোগিতার আহবান জানান।