ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


তেলবাহী লরির সাথে সিএনজির সংঘর্ষে নিহত ২


১ ডিসেম্বর ২০২০ ১৮:৪৯

চাঁদপুরের ফরিদগঞ্জে তেলবাহী লরির সাথে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা চালকসহ ২ জন নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল পৌনে আটটায় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অটোরিক্স্রা চালক জাহাঙ্গীর হোসেন(৪০), যাত্রী ইয়াসমিন আক্তার রুমা (৩৮) ও আহত মামুন হোসেন (৩৫) চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল পোনে আটটার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসার সময় চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাকা ফেঁটে যায়। এতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তেলবাহী লরি ও সিএনজি স্কুটারটি পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এতে সিএনজি স্কুটারের তিনজন যাত্রী গুরুতর আহত হয়। আশপাশের লোকজন তাদের দ্রুত উদ্ধার করে সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি স্কুটার চালক জাহাঙ্গীর (৪০) ও রুমা বেগমকে (৩০) মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মামুনকে (৩৫) চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।

নিহত সিএনজি স্কুটার চালক পার্শ্ববর্তী রায়পুর উপজেলার এবং নিহত রুমা বেগমের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার চরবড়ালি গ্রামের বাসিন্দা। গুরুতর আহত মামুনের বাড়ি উপজেলা শোল্লা এলাকায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: সুব্রত সাহা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। সিএনজি স্কুটার উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন ঘটনাস্থলে গিয়েছেন। তিনিও ২ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।