ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


ভোলায় রাতের আধারে বসতঘরে আগুন


২৫ নভেম্বর ২০২০ ০৫:৩২

ছবি সংগৃহীত

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মিদ্যা বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগুন লেগে তিনটি ঘর পুড়ে গেছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । এসময় ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নেভানোর কাজে নিউজিত ছিলেন।

ভোলার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে তাৎক্ষণিকভাবে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া তিনটি ঘরের মালিক মো: সাহাবুদ্দিন,ইসমাইল ঘোষ,সাহাদ্দুল্লাহ মাঝি ও আহম্মদ আলী। প্রায় ৩০মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের দুইটি দল।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে তিনটি ঘরে আনুমানিক ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ আরও বাড়তে পাড়ে। অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস মিয়া, ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম মাস্টার, ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মইনুল ইসলাম সহ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি খলিলুর রহমান নলী,সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মোসলেউদ্দিন পাটোয়ারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তফা কামাল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর নবীর প্রমূক।