ঢাকা বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


শাহজাদপুরে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা


১১ জুলাই ২০২০ ০৬:২৭

ছবি সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুরে রুপালি খাতুন (১৭) নামের এক কিশোরী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। রুপালি খাতুন বেলতৈল ইউনিয়নের খাঁস সাতবাড়িয়া পশ্চিমপাড়া গ্রামের রুহুল আমিনের মেয়ে।

জানা যায়, গতকাল শুক্রবার শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের খাঁস সাতবাড়িয়া গ্রামের রুহুল আমিনের মেয়ে রুপালি খাতুন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন স্বাভাবিক মৃত্যু প্রচার করে জানাজার নামাজের প্রস্তুতি নেয়। খবর পেয়ে শাহজাদপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুপালি খাতুন এর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শাহজাদপুর থানার উপপরিদর্শক আবুল কালাম জানান, গতকাল শুক্রবার বিকেলে উপজেলার ইউনিয়নের খাস সাতবাড়িয়া পশ্চিমপাড়া গ্রামে রুপালি খাতুন নামের একটি কিশোরীর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল যায়। পরিবারের লোকজন দাবি করে রুপালি খাতুন এর স্বাভাবিক মৃত্যু হয়েছে, তবে সুরতহাল এ বিষয়টি সন্দেহজনক হলে ময়নাতদন্তের জন্য রূপালী খাতুনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আগামীকাল সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেয়া হবে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।